বাবার জন্য বিয়ে করলেন না সেই রাশেদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ২৩ জানুয়ারি ২০২০

গত ঈদুল আযহায় বৈশাখী টিভিতে প্রচারিত মধ্য রাতের সেবা নাটকের মাধ্যমে ভারইরাল হন রাশেদ সীমান্ত। এ নাটক প্রচারের পরপরই আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। মিডিয়া প্রচারণাও ছিল চোখে পড়ার মতো। এবার নতুন আরও এক নাটক নিয়ে হাজির হতে চলেছেন তিনি।

নতুন এই নাটকটির নাম ‘আমার বাবা’। সৈয়দ ইকবালের গল্পে সুবাতা রাহিক জারিফার রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। নাটকটিতে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। এখানে রাশেদের চরিত্রটির নাম আব্দুল মান্নান ও বাবার চরিত্রটির নাম আব্দুল হান্নান। বাবার চরিত্রে অভিনয় করেছেন এস কে ফিরোজ।

মর্মান্তিক গল্পের এই নাটকে দেখা যাবে, রাশেদ সীমান্ত বরিশালের প্রত্যন্ত অঞ্চল থেকে স্ট্রোকে আক্রান্ত বাবাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন। মান্নান তার মাকে হারিয়েছে ছোট বেলায়। কিন্তু বাবা আব্দুল হান্নান ছেলে মান্নানের কথা ভেবে আর দ্বিতীয় বিয়ে করেননি।

rfl

মান্নান বড় হয়। বাবা আব্দুল হান্নান ছেলে আব্দুল মান্নানকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু ছেলে আব্দুল মান্নান বাবার সবকিছু মেনে নিলেও বিয়েতে রাজী হয় না। কারণ, সে যদি বিয়ে করে এবং বৌ যদি বদমেজাজের হয় তাহলে সে তার বাবার সাথে বেয়াদবি করতে পারে, যা মান্নানের পক্ষে কোন অবস্থাতেই মেনে নেওয়া সম্ভাব না।

এরই মধ্যে একদিন বাবা আব্দুল হান্নান ধান ক্ষেতে কাজ করার সময় স্ট্রোক করেন। ছেলে আব্দুল মান্নান মনে করেন তার বাবার ঘুমের কোন রোগ হয়েছে। সে বাবাকে দ্রুত ঢাকায় হসপিটালে নিয়ে আসেন। দুই-তিন দিন অতিবাহিত হলে বাবার ঘুম না ভাঙায় ছেলে মান্নান খুব চিন্তায় পড়ে যায়। শেষ পর্যন্ত তার বাবার ঘুম কি ভাঙ্গে? দেখতে হবে নাটকেই।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘আমার বাবা’ নাটকটি প্রচার হবে ২৪ জানুয়ারী বৈশাখী টিভিতে রাত সাড়ে ৮টায়। এ ছাড়া বিনোদন ভিত্তিক ইউটিউব চ্যানেল জাগো এন্টারনেইনমেন্টে শুক্রবার থেকে দেখা যাবে ‘আমার বাবা’ নাটকটি।

নাটকটির পৃষ্ঠপোষকতা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ব্র্যান্ড ‘আরএফএল ডেকোরেটর চেয়ার’।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]