রুবেলের কণ্ঠে ‘গুরু তুমি প্রেম শিখাইলা না’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৩ জানুয়ারি ২০২০

‘যাত্রা অচিনপুর’ নামের একটি গান গেয়ে ২০১৫ সালে নিজেকে চিনিয়েছিলেন কণ্ঠশিল্পী রুবেল। এরপর রক ঘরনার ‘নষ্ট আমি’ গান প্রকাশ করেছিলেন। এবার উপহার দিয়েছেন হিপহপ ঘরানার গান ‘ও পাগলি’। এ ছাড়া সিঙ্গাপুর প্রবাসী এই গায়ক সংগীত পরিচালক হিসেবে নিয়মিতই কাজ করে গেছেন।

‘হৃদয়জুড়ে’ চলচ্চিত্রসহ বেশ কিছু সংগীত পরিচালনা করেছেন তিনি। সিঙ্গাপুরে পড়ালেখা করেছেন সাউন্ড ইঞ্জিনিয়ারিং। এবার নতুন এক গানের ভিডিও নিয়ে হাজির হলেন তিনি। গানটির শিরোনাম ‘গুরু তুমি প্রেম শিখাইলা না’। সম্প্রতি ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়েছে।

রুবেল বলেন, ‘একেবারে ভিন্ন একটি গান এটি। যা আমার আগের কাজ থেকে একেবারে আলাদা। নিজেকে ভেঙেছি এবং শতভাগভাবে নিজেকে নতুন ভাবে উপস্থাপন করা চেষ্টা করেছি। আশা করি, সবার মন ছুঁয়ে যাবে।’

গানটির কথা লিখেছেন তোবারক আল রুবাই ও নাহিদ শেখ। সুর, সংগীত করার পাশাপাশি গানটি গেয়েছেন রুবেল। এছাড়া তিনি ভিডিওতে উপস্থিতও হয়েছেন। এটি পরিচালনা করেছেন রুদ্র।

রুবেল দীর্ঘদিন ধরে প্রবাসে আছে। সেখানেই শব্দ প্রকৌশলী হিসেবে পড়াশোনা করেন। ২০১৬ সালে সিঙ্গাপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আয়োজিত রিয়েলিটি শোয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন এবং বিজয়ী হন। সবশেষ ২০১৮ সালে তার ‘নষ্ট আমি’ গান প্রকাশিত হয়।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]