বিচ্ছেদই কী চূড়ান্ত সিদ্ধান্ত তাদের, পাশে দাঁড়ালেন শিমুল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৩ জানুয়ারি ২০২০

‘গল্পটা মূলত বিবাহ বিচ্ছেদ হওয়া এক দম্পতিকে ঘিরে। তাদের বিচ্ছেদের পর একজনের যদি পুরনো সম্পর্কের প্রতি টান অনুভব হয় এবং সম্পর্কটা আবার আগের মতো করার সুযোগ না থাকে তাহলে ঠিক কী কী ঘটতে পারে- সেই বিষয়টি অনুসন্ধানের চেষ্টা করেছি আমরা।’ কথাগুলো বলছিলেন নাট্যকার ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন নতুন নাটক নিয়ে। আসছে ভ্যালেন্টাইন ডে (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে তিনি দর্শকদের দেখাবেন বিচ্ছেদের ভিন্ন রকমের এক গল্প। এরইমধ্যে তিনি নির্মাণ করেছেন ‘প্রতিদিন’ নামের বিশেষ এই নাটকটি।

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে বিশেষ চমক হিসেবে বহুদিন পর অভিনয়ে ফিরছেন মনির খান শিমুল। নাটকটিতে কার সঙ্গে কার বিচ্ছেদ? বিচ্ছেদই কী চূড়ান্ত সিদ্ধান্ত? নাকি অন্য কিছু! নিশো মেহজাবিনের পাশে শিমুলের ভূমিকা কী? দেখতে হবে নাটকেই।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শিরিন আলম, এ কে আজাদ সেতু, শোয়েব মনির, বাশার বাপ্পী প্রমুখ। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘প্রতিদিন’ ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে উন্মুক্ত হচ্ছে সিএমভি ড্রামা নামের ইউটিউব চ্যানেলে।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofeature@gmail.com