ইভটিজিং করায় যুবকের মাথা ন্যাড়া করে দিলেন অপূর্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২০

পথে ঘাটে নারীদের উত্ত্যক্ত করার ঘটনা ঘটছে অনেক। মেয়েরা প্রায়ই ‘ইভ টিজিং’ এর শিকার হন চলার পথে। সচেতন মানুষেরা নিজের দায়িত্ব থেকেই এসব অন্যায়ের প্রতিবাদ করেন। সম্প্রতি এমন এক ইভটিজারের মাথা ন্যাড়া করে দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

ছোটপর্দার এই সময়ের প্রিয় মুখ তানজিন তিশাকে ইভটিজিং করায় এই যুবকের মাথা ন্যাড়া করে দিছেন অপূর্ব। তবে আসল ব্যাপারটি হলো এসব ঘটনা ঘটেছে নাটকের প্রয়োজনে। সম্প্রতি এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের নাটক ‘দ্য আনট্রোল্ড লাভ স্টোরি’। প্রবীর রায় চৌধুরীর গল্পে নাটকটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অপূর্ণ রুবেল। নাটকটি পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী।

নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। আর এখানে এক বখাটে ছেলের চরিত্রে অভিনয় করেছেন শাওন খান অর্ক।

নির্মাতা জানালেন, এটি একটি ভালোবাসার গল্প। এখানে দেখা যাবে, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তিশা। এই সময় তাকে ফলো করে ও শিস বাজায় অর্ক। বিষয়টি লক্ষ্য করেন অপূর্ব। কিছুক্ষণ পরে একটি সেলুনে চুল কাটাতে ঢোকে অর্ক। চুপি চুপি সেখানে হাজির হয়ে যান অপূর্ব। অর্ক লক্ষ্য করে চুল কাটাতে এসে ন্যাড়া হয়ে গেছে সে। পেছন তাকিয়ে দেখে অপূর্ব দাঁড়িয়ে আছেন। ভয় পেয়ে যায় অর্ক। তারপর কী হয়? বাকিটা দেখতে হবে নাটকেই।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ভালোবাসা দিবসে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]