সিনেমার খবর জানালেন তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২০

ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ হয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান ও সুস্মিতা আনিসের গানের ভিডিও ‘স্মৃতির ফানুস’। এখানে জুটি বেঁধে হাজির হয়েছেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী তানজিন তিশা। এ গানচিত্রে স্বামী স্ত্রী চরিত্রে দেখা গেছে তাদের।

গানটির প্রকাশনা উপলক্ষে আজ শনিবার সকাল ১১টায় সোনারগাঁও হোটেলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন তানজিন তিশা। আনুষ্ঠানিকতা শেষে তিনি কথা বলেন জাগো নিউজের সঙ্গে।

প্রায়ই শোনা যায় অমুক পরিচালকের সঙ্গে, অমুক অভিনেতার বিপরীতে চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তানজিন তিশা। গেল দুই বছর ধরেই এই আলোচনা বারবার ভেসে উঠে শেবিজে। সত্যি কবে বড়পর্দায় দেখা যাবে তানজিন তিশাকে? এমন প্রশ্ন শুনে মিষ্টি করে হেসে উঠেন এই তরুণ অভিনেত্রী। বললেন, ‘সিনেমা নিয়ে আমি অনেকবার বলেছি। সিনেমা আমি করবো না তা নয়। সিনেমা আমি করবো।

কোনা একটা স্টোরি যেটা পড়ে মনে হবে যে দিস ইজ মাইলস্টোন, আই ক্যান ডু দিস প্রজেক্ট। কেন আমি করবো না। সবকিছু মিলিয়ে যদি মনে হয় যে ভালো প্রোডাকশান, যেটার যোগ্য আমি বা যে কাজটা আমার জন্য সেটা অবশ্যই আমি করবো।’

jagonews24

‘যেখানে আমি একটা গল্পকে প্রেজেন্ট করতে পারবো। যেখানে আমি পারফর্ম করতে পারবো। শুধু বলার জন্য ফিল্ম করলাম, নাচ-গান করলাম এমন কিছু নয়। নাচ-গান তো করেওছি। আমি নাচেরও মেয়ে। নাচের সমস্যা নেই। কিন্তু যে ছবিটা আমাকে আনন্দ দেবে, নিজেকে মেলে ধরতে পারবো সেটাই করতে চাই’- ঠিক কী ধরনের গল্প বা ছবি হলে অভিনয় করতে চান সেই প্রশ্নের উত্তরে তিশার জবাব।

আলোচনায় তিশার জন্য প্রশ্ন ছিলো আসছে ভ্যালেন্টাইনে অসংখ্য নাটক-টেলিছবি ও মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। গেল কয়েক বছর ধরেই বিশেষ দিবসগুলোতে টিভি চ্যানেল খুললেই তিশাকে দেখা যায়। এতে অনেকে বিরক্তি প্রকাশ করেন যে ঘুরেফিরে ছোটপর্দায় একই মুখ। বিষয়টি তিশা কীভাবে দেখেন। তার উত্তর দিতে গিয়ে তিনি বলেন, ‘হতে পারে অনেকে বিরক্ত হন। কিন্তু এত কাজ আমি কেন করছি? সেটা আমার ইচ্ছেতে? দর্শকের চাহিদা, চ্যানেলের চাহিদা। এখন অ্যাপের যুগ চলছে। অ্যাপে যারা কন্টেন্ট বানাচ্ছেন তারা আমাকে চান।

আসলে কাজ করা হয় দর্শকের চাহিদাতেই। এখন সবাই তো আমার দর্শক হবে না। আমি সেটা চাইও না। কোটি কোটি দর্শকের দরকার নেই আমার। আমি সেই এক লাখ দর্শকই চাই যারা তানজিন তিশাকে ভালোবাসবে। আর যারা আমাকে দেখে দেখে বিরক্ত হন তাদের বলবো প্লিজ ছেড়ে দিন। আরও অনেক ভালো অভিনেত্রীরা আছেন। তাদের কাজ দেখুন।’

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]