তাপস পালের মৃত্যুতে মমতার শোক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৯ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০

তাপস পালের মৃত্যুতে থমকে গেছে টালিউড। শোকাহত তার দীর্ঘ দিনে সহকর্মীরা। মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬১ বছর। হঠাৎ সিনেজগতের এত বড় একজন তারকার ঝরেপড়া মেনে নিতে পারছেন না কেউ। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর শোকবার্তা প্রকাশ করা হয় মুখ্যমন্ত্রীর ট্যুইটার হ্যান্ডেলে। তাপস পালের মৃত্যুতে তিনি শোকাহত। বাংলা সিনেমার একজন উজ্জ্বল নক্ষত্র তথা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাংসদ এবং বিধায়কের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানান মুখ্যমন্ত্রী।

তাপস পালের মৃত্যৃতে শোক প্রকাশ করে মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লিখেছেন, ‘তাপস পলের মৃত্যুর কথা শুনে আমি দুঃখিত ও হতবাক। তিনি বাংলা চলচ্চিত্রের একজন সুপারস্টার ছিলেন ও তৃণমূল পরিবারের সদস্য ছিলেন। তাপস দ্বি-মেয়াদী এমপি এবং বিধায়ক হিসাবে জনগণের সেবা করেছিলেন। আমরা তাকে খুব মিস করব। তার স্ত্রী নন্দিনী, কন্যা সোহিনী এবং তার অনেক ভক্তের প্রতি আমার সমবেদনা।’

চিকিতসার জন্য গত ২৮ জানুয়ারি তাপস পালকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি ছিলেন এই অভিনেতা। মুম্বাইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রেখে চলছিল তার চিকিতসা। এরপর মুম্বই থেকে তাপস পালকে আমেরিকায় নিয়ে যাওয়ার পরিকল্পনা করে তার পরিবার। কিন্তু চিকিতসার আর সেই সুযোগ হলো না তার আগেই না ফেরার দেশে পাড়ি দিলেন এই অভিনেতা।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com