শাহরুখ খানের মেয়ে সুহানার নায়ক হচ্ছেন বিগবসের অসিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০

সালমান খানের উপস্থাপনায় ‘বিগবস ১৩’ এর আয়োজনও বেশ আলোচনায় ছিল। এবার বিগবসের চ্যাম্পিয়ন হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। দ্বিতীয় হয়ে বিদায় নিয়েছেন অসিম রিয়াজ। পুরো আয়োজনেই বেশ আলোচনায় ছিলেন অসিম রিয়াজ। এবার নতুন খবরে তিনি। শোনা যাচ্ছে এবার অসিমের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ সূত্রে জানা গেছে, করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে সুহানা খানের। এ ছবিতে তার বিপরীতে দেখা যাবে অসিম রিয়াজকে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ ছবিতে সুহানা খানের পাশাপাশি কাশ্মীরের এক মডেলও অভিনয় করবেন।

বলিউডের পাড়ায় এই নতুন জুটি নিয়ে ছড়িয়ে পড়েছে নানা গুঞ্জন। ছবিটিতে আসলেই কি অভিনয় করতে যাচ্ছেন তারা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ ছবির ঘোষণা এসেছে অনেক আগেই। তবে ছবির কলাকুশলীদের নামের তালিকা প্রকাশ হয়নি এখনো। এ ছবিতে অভিনয় করা প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি সুহানা ও অসিম।

করণ জোহরের ধর্মা প্রডাকশনের এ ছবিতে সুহানার অভিনয়ের কথা শোনা যাচ্ছে ছবির নাম প্রকাশ হওয়ার পর থেকেই। এবার নতুন করে যুক্ত হলো অসিমের নাম।

জানা যায়, বলিউড তারকাদের সন্তানদের শোবিজে আনতে জুড়ি নেই বলিউডের প্রযোজক ও পরিচালক করণ জোহরের। সেই করণের বাড়িতেই কোনো উপলক্ষ ছাড়াই বেশ ঘন ঘন উপস্থিতি দেখা যাচ্ছে সুহানার। এর আগে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটেরও অভিষেক ঘটেছিল করণের হাত ধরে। তাই ধারণা করা হচ্ছে শাহরুখ কন্যাও যোগ দিচ্ছেন এ দলে।

বাবা শাহরুখ অবশ্য আগেই জানিয়েছিলেন বলিউডে কাজ করার ইচ্ছা তার সন্তানদের। গত বছর সুহানার থিয়েটারে অভিনয়ের একটি ভিডিও ক্লিপস ভাইরাল হয় ইন্টারনেটজুড়ে। তখন সুহানার অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ হয়েছিল সবাই।

অন্যদিকে অসিম রিয়াজ ‘বিগ বস-১৩’তে বিজয়ী না হতে পারলেও খুবই আলোচিত হন। এর আগে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ম্যায় তেরা হিরো’তে অভিনয় করেছিলেন অসিম।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com