ঈদে আসছে শাকিব খানের হ্যাকার, চলছে নায়িকার সন্ধান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২০
ফাইল ছবি

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারীর রসায়নটা সবসময়ই জমজমাট। সর্বশেষ তাদের ‘পাসওয়ার্ড’ ছবিটি দারুণ সাড়া ফেলেছিলো। গল্প নকলের অভিযোগ উঠলেও ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখে এই ছবি। সেই ধারাবাহিকতায় আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।

এ খবর বেশ পুরনো যে শাকিবকে নিয়ে ‘হ্যাকার’ নামের ছবি বানাবেন মালেক আফসারী। অনেক আগেই এই ছবির ঘোষণা এসেছে। তখন পরিচালক এও বলেছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে তার প্রযোজক শাকিব খান ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর কেটে গেছে অনেকটা সময়। এ ছবির আর কোনো তথ্য পাওয়া যায়নি।

এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।

সিনেমাপাড়ায় উড়ে বেড়ানো এই খবর সম্পর্কে নিশ্চিত হতে মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হয় সম্প্রতি। তিনি সহাস্যে বিষয়টি নিয়ে জাগো নিউজকে বলেন, ‘আমিও আপনাদের মতোই খবরটা শুনেছি যে প্রযোজক শাকিব খান ছবিটি শুরু করবেন। সেটা কবে কখন তা নিশ্চিত নই। তাই আমার পক্ষে আসলে কিছু বলাও সম্ভব নয়। রোজা ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এই খবর দেয়ার জন্য আপনার মুখে ফুল চন্দন ফুটুক।’

মার্চের প্রথম সপ্তাহে ছবিটির শুটিং প্রসঙ্গে এ নির্মাতা আরও বলেন, ‘ছবির মালিক প্রযোজক। তিনিই ভালো জানেন কবে শুরু করবেন। আমাকে যখন বলবেন যে চলেন শুরু করি, শুরু করবো। আমি প্রস্তুত আছি।’

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ‘হ্যাকার’। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমানকেও। এ ব্যাপারে মালেক আফসারী জানান, সিনেমার অনেক জনপ্রিয় শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ করা হবে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com