কৌশিকের প্রথম সিনেমায় জুটি হলেন নিলয়-মুক্তা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

জনপ্রিয় টিভি নাটক নির্মাতা কৌশিক শংকর দাশ শুরু করতে যাচ্ছেন তার পরিচালনায় প্রথম সিনেমা ‘পাঞ্চ’। এখন চলছে প্রি প্রোডাকশানের কাজ। জিরো আওয়ার ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মোমিনুল হক। আর এই সিনেমায় জুটি হচ্ছেন নিলয় আলমগীর ও মেঘলা মুক্তা। নির্মাতা জানালেন, শিগগিরই প্রকাশ করা হবে অন্যান্য অভিনেতাদের নাম।

কৌশিক শংকর দাশ জানান, বর্তমানে পৃথিবী জুড়ে জনপ্রিয় খেলা মিক্সড মার্শাল আর্টের পটভূমিতে এই সিনেমার গল্প লেখা হয়েছে। অনিচ্ছা সত্বেও জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন কবির এই খেলার সাথে জড়িয়ে পড়ে, যেখানে পর্দার আড়ালে ঘটে নানা রকম অবৈধ কাজ। এ নিয়ে স্ত্রী আশার সাথে দাম্পত্য জীবনে শুরু হয় দ্বন্দ্ব। এই খেলা যিনি নিয়ন্ত্রণ করেন, বাংলাদেশের অত্যন্ত প্রভাবশালী ব্যবসায়ী শাহবাজ খান কবিরের জীবন পুরোপুরি ওলট পালট করে দেন।

কবিরের ছোটবেলার বন্ধু এবং শাহবাজ খান এর ম্যানেজার শামিম তাকে একটা ভালো জীবনের স্বপ্ন দেখায়। কিন্তু এক পর্যায়ে কবির শাহবাজ খানের অন্যায় আদেশ মানতে রাজী না হলে শুরু হয় ষড়যন্ত্র। সেখান থেকে কবির কিভাবে নিজেকে এবং তার পরিবারকে রক্ষা করে, এসব নিয়ে এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে।

সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন মোমিনুল হক এবং কৌশিক শংকর দাশ।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ রিলিজের প্রায় ৬ বছর পর নিলয় আবার কোন সিনেমায় অভিনয় করছেন। আর ঢাকার মেয়ে মেঘলা বর্তমানে ভারতের হায়দ্রাবাদে তেলেগু সিনেমায় নিয়মিত অভিনয় করছেন।

নির্মাতা কৌশিক ২০০৭ সাল থেকে নিয়মিত নাটক নির্মাণ করেছেন। সংখ্যায় কম হলেও তাঁর নির্মিত নাটক সব সময় দর্শকপ্রিয়তা পেয়েছে গল্পের ভিন্নতা এবং পরিচ্ছন্ন নির্মাণ শৈলীর কারনে। আগামী মার্চ মাস থেকে ‘পাঞ্চ’ সিনেমাটির শুটিং শুরু হবে বলে নির্মাতা আশা করছেন।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com