ঈদে সাবরিনা সাবার দুই গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২২ মে ২০২০

এনটিভি মার্কস অলরাউন্ডার খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা সাবা। বিটিভির ‘নতুন কুঁড়িতেও অংশ নিয়ে প্রশংসিত হয়েছেন তিনি।

বছর আটেক আগে ‘জনম জনম’, ‘অতলে অতলে’ এবং ‘পৃথিবী অনেক বড়’ গানগুলো গেয়ে রাতারাতি তারকাখ্যাতি অর্জন করেন এই তরুণ গায়িকা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক গান দিয়ে ভক্তদের মনে জায়গা করে নেন তিনি।

আসছে রোজা ঈদ উপলক্ষে এবার তিনি আরও দুটি গান নিয়ে হাজির হচ্ছেন। করোনার মহামারীতে আক্রান্ত ঈদে সাবার কণ্ঠে শোনা যাবে ভিন্ন স্বাধের দুটি গান।

সংগীতা এবং সাউন্ডটেকের ব্যানারে 'বাইরে কারে খুঁজিস' একক এবং 'শত জনমের প্রেম নামে ডুয়েট গানে কণ্ঠ দিয়েছেন এই গায়িকা। কারে খুঁজিস গানের কথা ও সুর করছেন সাবরিনা সাবা নিজেই। শত জনমের প্রেমের কথা, সুর ও সঙ্গীত করেছেন অনিক সাহান।

এই প্রসঙ্গে জাগো নিউজকে সাবরিনা সাবা বলেন, 'আসলে এখন দেশের যা পরিস্থিতি তাতে কিছুই ভালো লাগছে না।শুধু গান নয় মন বসছে না কিছুইতেই। তারপরেও ভক্তদের কথা মাথায় রেখে আপনজনদের কথা ভেবেই গানগুলো করা। গান দুটোর কথাগুলো চমৎকার। এগুলোর মিউজিক হয়েছে অসাধারণ।

আশা করছি গান দুটি সবারই ভালো লাগবে। পরিস্থিতি ঠিক হোক এবং সুস্থ ও জীবাণুমুক্ত পৃথিবী হোক অনেক গান নিয়ে ফিরবো।'

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]