ঈদে সেলিমের আনন্দ ভ্রমণ ও জোভান-সারিকার সঙ্গে ৪ কপি ১০০

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২২ মে ২০২০

টেলিভিশন নাটকের তরুণ নির্মাতা ফজলুল সেলিম। সারা বছরই নাটক, টেলিফিল্ম নির্মাণের কাজ নিয়ে কাটে তার সময়। আসন্ন ঈদুল ফিতরের দিন থেকে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল।

তারকাবহুল নাটকটিতে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, শবনম ফারিয়া, ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রিয়া আমান, ড. এজাজ, ফারুক আহমেদ, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান, অনুভব রহমান, এমিলা হক, রিমন সরকার, সাদিয়া রুবায়েত, সিরাজুল ইসলাম, সামিরা নাহিসহ অনেকে। এটিএন বাংলায় প্রতিদিন রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে নাটকটি।

এছাড়াও ফজলুল সেলিম নির্মিত আরও একটি নাটক প্রচারিত হবে এবারের ঈদে। এই নাটকটির নাম ‘৪ কপি ১০০’। এটি রচনা করেছেন দয়াল সাহা। অভিনয় করেছেন জোভান ও সারিকা। নাটকটি আরটিভি'তে প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ১১টা ৩৫ মিনিটে।

বর্তমানে করোনা ভাইরাসের জন্য বন্ধ হয়ে আছে নাটকের শুটিং। শুটিং বন্ধ থাকার কারণে এবারের ঈদের জন্য বলা চলে কোনো নাটকেরই শুটিং করতে পারেননি নির্মাতারা। ঈদে যা প্রচার হবে তা প্রায় সবই করোনা আসার আগেই নির্মিত। তেমনি দুইটি নাটক নিয়ে দর্শকের সামনে আসছেন এই নির্মাতা।

এ প্রসঙ্গে ফজলুর সেলিম বলেন, ঈদে আমার পরিচালনায় এবং আমার রচনায় ও সৈয়দ শাকিলের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’ প্রচার হবে। এক কথায় বলা যায়, সবকিছুতেই ভিন্ন স্বাদ ও বিনোদন পাবে দর্শক।’

সেলিম আরো জানান, তার নির্মিত একটি বিজ্ঞাপনও ঈদের মধ্যে অনলাইনে প্রচারিত হবে।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]