তারকাদের শুভেচ্ছায় অন্যরকম ঈদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৫ মে ২০২০

রমজানের ওই রোজার শেষে ঈদ এসেছে। কিন্তু করোনাভাইরাসের কারণে এবারের খুশির ঈদে লেগে আছে বিষাধের ছায়া। সব কিছুকে ছাপিয়ে কিছুটা হলেও ঈদের খুশিতে মেতে উঠতে চায় মানুষ। তবে ভয় আর শঙ্কা কিছুতেই দূর হচ্ছে না। এবার ঈদগাহে ঈদের নামাজ পড়তে পারেননি মানুষ। ঘরেই পড়তে হয়েছে ঈদের নামাজ।

অন্যরকম এই ঈদে বাড়ি থেকে বের হওয়া নেই, হাত মেলানো নেই, কোলাকুলি নেই। এবারের ঈদ শুধুই পরিবারর সঙ্গে। বাইরে যাওয়া মানা, তাই ঘরে বসেই সোশ্যাল মিডিয়ায় ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন মানুষ। তারকারাও পিছিয়ে নেই। তারাও ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। ঈদের সাজে ঘর থেকেই ছবি পোস্ট করছেন অনেকেই।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। পুরোনো সিনেমার ছবি পোস্ট করে সবাইকে ঈদ মুবারক জানিয়েছেন নায়ক।

আরও অনেকই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। চিত্রনায়ক সাইমন বলেন,‘ঈদের আনন্দের কাছে ম্লান হয়ে যাক, সকল বেদনা। ঈদ মোবারক।’

এবার ঈদের জামাত হয়েছে মসজিদে। এই করোনার মধ্যে ভয় কাটিয়ে অনেকেই ঘর থেকে বের হয়েছেন। এসব মানুষদের নিয়ে শঙ্কা প্রকাশ করে নায়ক নিরব হোসাইন বলেন,‌ ‘অথচ দেখছি অনেকেই দলে দলে ঈদের জামাতে যাচ্ছে। ঈদ মোবারক।’

এই সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ঈদের সকালে একটি ছবিটি পোস্ট করেছেন। সেখানে তার সামনে দেখা যাচ্ছে তার স্ত্রীর মেহেদী রাঙা হাতের ছবি।

এই ছবির ক্যাপশনে সিয়াম লিখেছেন, ‌‌‘আমাদের ঈদ এভাবেই শুরু হলো। কখনো জানতাম না আমিও মেহেদী লাগাতে পারি। বউকে অনেক ধন্যবাদ। সবাই ভালো থাকুন নিরবে ঈদ উৎযাপন করুন।’

পৃথিবীর মুখে মাস্ক লাগানো একটি ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নায়ক আরিফিন শুভ।

পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা ববি হক। ছবির ক্যাপশনে ববি জানিয়েছেন, ঈদের দিনে পরিবারকে ভীষণ মিস করছেন তিনি। সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন নায়িকা। একটা সাদা কালো ছবি পোস্ট করে ঈদের অনুভূতি প্রকাশ করেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ছবিটিতে তার সঙ্গে আছেন আরও তিন জন। ছবিটির ক্যাপশনে মাহি লিখেছেন আমাদের ঈদ।

ঘরে বসে আরও অনেক তারকাই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তবে এতো শুভেচ্ছা ভিড়েও কোথাও যেনো লুকিয়ে আছেন মন খারাপের ছোঁয়া। সবার একই প্রত্যাশ্যা শিগিরই দূর হোক করোনা। সুন্দর একটা আগামীর অপেক্ষায় সবাই।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]