ছেলে-মেয়েদের সঙ্গে দুষ্টমি করে ঈদ কেটে যাচ্ছে : শাকিল খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৫ মে ২০২০

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান ‌‌‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে ১৯৯৭ সালে পা রেখেছিলেন চলচ্চিত্রে। শাকিব আহসান আসল নাম হলেও চলচ্চিত্রে শাকিল খান নামেই পরিচিত হন তিনি। অনেক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে এসে ব্যবসায় মনোযোগ দিয়েছেন। একটি ব্যবসাপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তিনি, ঢাকার বাংলামোটরে অফিস। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও যোগ দিয়েছেন শাকিল খান।

করোনার দিনে কেমন কাটছে এই নায়কের ঈদ? শাকিল খান বলেন, ‘সব ঈদের চেয়ে এই ঈদটা তো একদম ব্যতিক্রম। করোনা এবং দুদিন আগে হয়ে গেল প্রাকৃতিক দুর্যোগ আম্ফান। কারোরই তো মনের অবস্থা ভালো নয়। মানুষের এতো হাহাকার কষ্ট। এর মধ্যে ঈদটা তো কারোরই ভালো যাবে না।

আমরাও তো এই অবস্থায় তাদের কষ্ট দেখে নিজেদের ধরে রাখতে পারছি না। তাই এবারের ঈদে বাড়তি কোনো আয়োজন নেই। বাসায় আছি সকাল থেকে। বাচ্চাদের সাথেই দুষ্টুমি আর ঘরের রান্না খেয়েই ঈদ চলে যাচ্ছে।’

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]