মৃত শ্রমিক মায়ের অসহায় সন্তানের দায়িত্ব নিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২২ পিএম, ০২ জুন ২০২০

দিন কয়েক আগে মুজফফরপুর স্টেশনে ঘটে যাওয়া এক মর্মান্তিক দৃশ্য সবার চোখে জল এনেছিল। ভারতের মুজাফফরপুর স্টেশনে মারা যান এক শ্রমিক মা। মায়ের মৃতদেহ ঘিরে অসহায় সন্তানের আহাজারি দেখে কান্না ধরে রাখতে পারেননি বলিউড থেকে টলিউডের তারকারা।

সেই তালিকাতে ছিলেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খানও।

মায়ের মৃত্যু বোঝার মতো বুদ্ধিই হয়নি শিশুটির। তাই খেলতে খেলতে কখনও মায়ের কাছে যাচ্ছে, আবার কখনও মৃত মায়ের চাদর ধরে বার বার টেনে তাকে উঠানোর চেষ্টা করছিল দুধের সন্তান।

সেই শিশুর দায়িত্ব নিলেন শাহরুখ খান। জানা গেছে, শিশুটিকে দেখে মর্মাহত শাহরুখ। তার সংস্থা মীর ফাউন্ডেশনকে শিশুটির পরিবারের সঙ্গে যোগাযোগ করার কথা জানান। তারাই যোগাযোগ করেন শিশুটির পরিবারে সঙ্গে। এরপর শিশুর পরিবারকে সাহায্যের হ্যাত বাড়িয়ে দেয় মীর ফাইন্ডেশন ।

ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি টুইট করে ধন্যবাদ জানানো হয়েছে তাদের যারা ওই শিশু এবং তার পরিবারকে খুঁজতে সাহায্য করেছিলেন। এরপর মীর ফাউন্ডেশনের টুইটকে পালটা রিট্যুইট করেন বাদশা নিজেও।

প্রসঙ্গত, বর্তমানে দাদা-দাদীর সঙ্গে রয়েছে মা হারা ছোট্ট ওই শিশু।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]