প্রশংসায় ভাসছে বাবা তাহসানের সঙ্গে আইরার গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৯ জুন ২০২০

বাবা-মায়ের মনে আকাশজুড়ে কেবলই থাকে তাদের সন্তান। তাই তো সন্তানের সঙ্গে যে কোনো কাজই এক অন্যরকম অনুভূতির জন্ম দেয়। তেমনই একবার বাবা তাহসানের গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে অনেকের নজর কেড়েছিল আইয়া তাহরিম খান।

এবার আর নাচ নয়, তাহসান-আয়রা মিলে একটি গান তৈরি করতে চলেছেন। তাহসানের দিকে চ্যালেঞ্জটা নাকি ছুঁড়ে দেয় ৭ বছর বয়সী মেয়ে। গানের প্রথম দুইটি লাইন লিখেছে আইরা। এরপর পরে দুটি লাইন লিখতে হবে তাহসানকে।

মেয়ের ইচ্ছে বলে কথা। বাবা-মেয়ে মিলে বৃষ্টি নিয়ে তৈরি করে ফেলেন দারুণ একটা গানের কিছু অংশ। তাহসান ফেসবুক পেইজে এই গান প্রকাশ করতেই সরগরম সোশ্যাল মিডিয়া। আইরার মিষ্টি গানের গলা শুনে মুগ্ধ সবাই। এখন প্রশংসায় ভাসছে তাদের গান।

গানটির প্রথম দুই লাইনে আয়রা বৃষ্টিতে ভেজার ইচ্ছে প্রকাশ করে। আর পরে লাইন গুলোতে এই করোনার কালে বাইরে যেতে নিষেধ করছেন বাবা। বৃষ্টির অনুভূতি নিজে মেয়ের জন্য ঘরের জানালা খুলে দিচ্ছেন গানে গানে।

এই গান তৈরির পেছনের গল্প শেয়ার করতে গিয়ে তাহসান বলেন, ‘এটা আসলে খেলার ছলে তৈরি। গানটি পূর্ণাঙ্গ করার কোনও ইচ্ছে ছিলো না। তবে এখন কমেন্ট পড়ে অন্যরকম লাগছে। ওকে বলব, পুরো গানটা যেন লিখে ফেলে।’

২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেছিলেন তাহসান-মিথিলা। ১১ বছর সংসার করেছেন তারা। তাদের সেই সংসার আলো করে আসে আইরা তাহরিম খান। কিন্তু ভাগ্যের পরিহাস, ভক্তদের মন খারাপ করিয়ে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন দুই তারকা। বাকিটা সবার জানা। বর্তমানে কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিতের সঙ্গে সংসার করছেন মিথিলা।

অন্যদিকে তাহসান বর্তমানে সিঙ্গেলই আছেন। তবে তাদের মেয়েকে বাবা ও মা দুজনের সঙ্গেই দেখা যায়। তাহসান মাঝে মধ্যেই মেয়েকে সময় দেন। ওকে নিয়ে ঘুরতে বের হন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন। এবার প্রকাশ করলেন গান।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]