করোনা আতঙ্কেও এন্ড্রু কিশোরকে দেখতে উপচে পড়া ভিড়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৬ জুলাই ২০২০

না ফেরার দে‌শে চ‌লে গে‌লেন দে‌শের কিংবদ‌ন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কি‌শোর। প্রায় ১০ মাস ক‌্যান্সা‌রের স‌ঙ্গে লড়াই ক‌রে আজ ৬ জুলাই সন্ধ‌্যা ৬টা ৫৫ মি‌নি‌টে শেষ নিশ্বাস ত‌্যাগ করে‌ন আটবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ শিল্পী।

তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তার মৃত্যুতে সারাদেশের সংগীতপ্রেমীদের মনে নেমে এসেছে বিষাদের ছায়া। মৃত্যুর খবর দ্রুত ছ‌ড়ি‌য়ে প‌ড়ে সারাদেশে।

এদিকে রাজশাহীর ম‌হিষবাথা‌নে বো‌ন শিখা বিশ্বা‌সের বা‌ড়ি‌তে গত ২০ জুলাই থে‌কে ছি‌লেন তি‌নি। এই বা‌ড়ি‌তেই কাট‌লো তার জীব‌নের শেষ দিনগু‌লো। এ খবর জানতেন এলাকাবাসী। তাই প্রিয় শিল্পীকে কাছ থেকে এক পলক দেখতে সবাই ভিড় করছেন এন্ড্রু কিশোরের বোন ‌শিখা বিশ্বা‌সের বা‌ড়ির সামনে।

Andrew-Kishore7

ওস্তাদ আব্দুল আ‌জিজ বাচ্চুর কা‌ছে গান শিখ‌তেন এন্ড্রু কি‌শোর। প‌রে ২০১২ সা‌লে ওস্তা‌দের না‌মে এক‌টি স্মৃ‌তি সংসদ প্রতিষ্ঠা ক‌রেন এই কিংবদ‌ন্তি সংগীত শিল্পী।

এই সংগঠ‌নের সভাপ‌তি ছি‌লেন এন্ড্রু কি‌শোর। প্রিয় শিল্পী‌কে দেখ‌তে এ‌সে‌ছেন এই সংগঠ‌নের অন‌্য সদস‌্যরাও। এ‌সে‌ছেন শিল্পীর ছোট‌বেলার বন্ধুরা। ভিড় করছেন সাধারণ মানুষও। তবে করোনা পরিস্থিতি বিবেচনা করে সবাইকে সতর্ক থাকতে অনুরোধ করা হচ্ছে শিল্পীর পরিবারের পক্ষ থেকে।

এমএ‌বি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]