কণ্ঠের জন্য পুরস্কার জিতলেন জয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ১২ জুলাই ২০২০

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান অভিনয় ক্যারিয়ারের সোনালী সময় পার করছেন। দেশের গণ্ডি পেরিয়ে তিনি কলকাতার বাংলা সিনেমাতেও সেরা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। দুই বাংলার প্রযোজক-পরিচালকরা যে কোনো চরিত্রের জন্য জয়ার উপর ভরসা করেন। জয়াও অভিনয় গুণে সেই ভরসার মূল্য দিয়ে চলেছেন।

অভিনয়ের জন্য কাজের স্বীকৃতিস্বরূপ জয়া পেয়েছেন বেশ কিছু পুরস্কার। আর প্রসংশা তো পান সব সময়ই। এবার টলিউডের ‘কণ্ঠ’ সিনেমায় অভিনয় করে এ সিনেমার জন্য ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ডে ‘ট্রেন্ডসেটিং পারফরম্যান্স অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছেন জয়া।

ভারতের হ্যালো নামে একটি প্রতিষ্ঠান এই অ্যাওয়ার্ড প্রদান করেছে জয়া আহসানকে।

এ বিষয়ে জয়া আহসান বলেন, ‘প্রথমবারের মতো এই পুরস্কার পেলাম। সম্মানিত জুরি ও আমার কাজের প্রতি যারা আস্থা রেখে এই সম্মাননা প্রদান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি।’

টলিউডের শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় পরিচালনা করেছেন ‘কণ্ঠ’। এতে রমিলা চরিত্রে অভিনয় করেন জয়া। গত বছরের ১০ মে পশ্চিমবঙ্গে মুক্তি পায় সিনেমাটি। এরপর সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এ সিনেমা।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]