ঈদে প্রিন্স রুবেলের মনে কান্দে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ৩১ জুলাই ২০২০

বাংলা লোকজ গানের আধুনিক ধারায় যে কয়েকজন তরুণ তাদের গায়কীতে পরিচিতি পেয়েছেন তাদের মধ্যে ভাটি অঞ্চলের সন্তান প্রিন্স রুবেল অন্যতম। দুই দশক আগে তিনি সমানতালে লিখেছেন, সুর করেছেন ও গেয়েছেন।

তার লেখা সুরে গেয়েছেন অনেক জনপ্রিয় শিল্পী।

কিছুটা অভিমানে আড়ালে তিনি ছিলেন। তবে ফের সামনে আসছেন তিনি। এবারের ঈদে নিয়ে আসছেন নতুন গান ‘মনে কান্দে’। নিজের কথা ও সুরে কন্ঠে তুলেছেন এই গান।

সংগীতায়োজনে ছিলেন তরিক। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ।

গানটি প্রসঙ্গে প্রিন্স রুবেল বলেন, ‘মনে কান্দে’ গানটি একটি আধ্যাত্বিক গান। দেহ থেকে প্রাণ চলে যাওয়ার সময় একজন মানুষের যে আকুতি সেটাই তুলে করার চেষ্টা করেছি এই গানে। আশা করছি শ্রোতাদের গানটি ভালো লাগবে।'

ডিএমএস সূত্র জানায়, ঈদেরদিন তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপসে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]