লজ্জা বয়ে বেড়ানো তিশার পাশে ফারহান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৮ আগস্ট ২০২০

লজ্জা নারীর ভূষণ। কিন্তু সমাজের চাপে এই ভূষণ যখন নারীর গলার ফাঁস হয়ে বসে যায় তখন অবস্থা হয় মৃত্যু সমান। এরকমই একটি সামাজিক গল্প ভাবনা নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম নাম ‘লজ্জা’।

এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এখানে তার বিপরীতে আছেন মুশফিক ফারহান।

মুনতাহা বৃত্তার রচনায় এই ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা হাবিবুর রহমান হাবিব।

এর গল্পে দেখা যাবে, এলাকায় নতুন আসে সাবিলা ও তার পরিবার। সাবিলাকে প্রথম দেখাতেই মুগ্ধ হয়ে যায় ইরফান। সাবিলাকে সে নানাভাবে সাহায্য করে। ইশারায় জানিয়ে দিতে চেষ্টা করে নিজের মুগ্ধতার কথা। কিন্তু সাবিলা যেন এক স্থির পাথর। তার কোনো অনুভূতি নেই।

ইরফান সাবিলার এই অবহেলা আর সহ্য করতে না পেরে তাকে জানিয়ে দেয় মনের ভালোবাসার কথা। সাবিলা ইরফানকে উত্তরে বলে, সে কখনো ইরফানের হবে না। কারণ তাকে বয়ে বেড়াতে হচ্ছে এক লজ্জাময় অতীতের ভার। আর এই অতীত সহ্য করা ইরফানের পক্ষে সম্ভব নয়। ইরফান চেষ্টা করে সাবিলার বিষয়ে তার পরিবারকে বোঝাতে কিন্তু ইরফানের পরিবার তীব্র ঘৃণায় সাবিলাকে মেনে নিতে অস্বীকার করে।

এলাকায় জানাজানি হয়ে যায় সাবিলার অতীত লজ্জার কথা। সাবিলারা আবার এলাকা ছেড়ে চলে যাবে স্থির করে। ইরফান কি পারবে সাবিলাকে আটকাতে! এমন কাহিনি নিয়েই এগিয়ে যায় গল্প।

ওয়েব ফিল্মটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আবদুল্লাহ রানা, শিল্পী সরকার অপু, সিয়াম নাসির, নিকুল কুমার মণ্ডল এবং আরও অনেকে।

মাস্টার কমিউনিকেশনসের প্রযোজনায় নির্মিত এই ওয়েব ফিল্মটি গতকাল (৭ অগস্ট) থেকে আড্ডাটাইমস অ্যাপসের স্ক্রিনে দেখা যাচ্ছে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]