নিরব-ইমনের সঙ্গে রিয়াজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১০ আগস্ট ২০২০

লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠান ‘নিরব-ইমনের সাথে লাইভ রেডিও’র এক ঘণ্টা’। এই আয়োজনে উপস্থাপক হিসেবে রয়েছেন দুই চিত্রনায়ক নিরব ও ইমন। ঈদের দিন চিত্রনায়ক শাকিব খানকে সঙ্গে নিয়ে যাত্রা হয় অনুষ্ঠানটির।

এরপর থেকে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন নিরব-ইমন। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীনের মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বে গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

ধারাবাহিকতায় আজকের (১০ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। আড্ডায় উপস্থিত হয়ে তিনি জানাবেন নিজের জীবনের অনেক অজানা গল্প। দর্শকদের শোনাবেন তার অভিনয় ক্যারিয়ারের নানা চমকপ্রদ গল্প।

নিরব বলেন, ‘চলতি ঈদে দর্শকদের জন্য স্পেশাল আয়োজন ছিলো এই অনুষ্ঠান। আমি আর ইমন উপস্থাপনা করছি। প্রতিদিনই আমাদের অনেক প্রিয়মুখ এখানে উপস্থিত থাকছেন। আজ রাত ৮টায় আমাদের সঙ্গী হবেন রিয়াজ ভাই। আশা করছি সবাই উপভোগ করবেন আমাদের লাইভ আড্ডা।’

ইমন বলেন, ‘রিয়াজ ভাই খুব পছন্দের একজন অভিনেতা। তার ব্যক্তিত্বও আমার খুব ভালো লাগে। অনেকেই তাকে ফলো করেন ইন্ডাস্ট্রিতে। তার সঙ্গে সিনেমায় কাজের সুযোগ হয়নি এখনো। হয়তো একদিন কাজ করবো। তাকে নিয়ে আড্ডার যে সুযোগটি এসেছে সেটাকে উপভোগ করতে চাই। অনেক মজা হবে আশা করছি।’

লাইভ রেডিওর এই অনুষ্ঠানটি আরও শুনতে পাওয়া যাবে ফোন কলে। রবি, এয়ারটেল ও বাংলালিংক থেকে লাইভ শুনতে ডায়াল করতে হবে ২৮৭৭৭ এই নাম্বারে।

এর আগে ইমন-নিরবের সঙ্গে আনন্দময় এক ঘন্টায় অতিথি হয়েছিলেন শাকিব খান, মেহজাবীন, ফেরদৌস, মিশা সওদাগর, পূর্ণিমা, নিপুণ, মিথিলা, বিদ্যা সিনহা মিম। আগামী পর্বগুলো অথিতি তালিকায় চমক রয়েছে বলে জানা যায়।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]