শুরু হচ্ছে অপূর্ব-নুসরাত ফারিয়ার সিনেমার শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৫ আগস্ট ২০২০

ছোট পর্দার এই সময়ের প্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। দুজনে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের ‘যদি কিন্তু তবুও’ শিরোনামে এক রোমান্টিক ওয়েব ফিল্মে।

এটি নির্মাণ করবেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত পরিচালক শিহাব শাহীন। এই জুটিকে নিয়ে ৮ মার্চ থেকেই ছবির শুটিং শুরু হবার কথা ছিলো। কিন্তু করোনার ভয়াল থাবায় থমকে ছিলো সব।

ধীরে ধীরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠায় আবারও শুটিং শুরু করার পরিকল্পনা নিয়েছেন শিহাব শাহীন। জানা গেছে, আসছে অক্টোবরেই ছবিটির শুটিং শুরু হবে।

jagonews24

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘আগামী অক্টোবরের মাঝামাঝি সময়ে এর শুটিং শুরু করবো। তার আগে কিছু প্রি-প্রডাকশনের কাজ শেষ করে নিচ্ছি। তবে কোথায় প্রথম শুটিং শুরু কোথায় করবো সেই প্লানিং এখনও হয়নি।’

জানা গেছে, নানা ঘটনার মধ্য দিয়ে এগুবে রোমান্টিক ও কমেডি ধারার এই চলচ্চিত্রের গল্প। মার্চ মাসে জানা গিয়েছিলো, ১২০ মিনিট দৈর্ঘ্যের এই ওয়েব ফিল্মের শুটিং হবে কক্সবাজার ও বান্দরবানে।

অপূর্ব-নুসরাত ফারিয়া ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানা প্রমুখ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]