শাপলার আয়োজনে সাদেক বাচ্চুর স্মরণে মিলাদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

সিনেমায় তিনি ছিলেন প্রাণবন্ত এক অভিনেতা। ব্যক্তি জীবনে হাসিখুশি মানুষ ছিলেন সাদেক বাচ্চু। জুনিয়রদের প্রিয় ছিলেন অভিভাবক হিসেবে। সেই মানুষটি চলে গেলেন না ফেরার দেশে। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গেল ১৪ সেপ্টেম্বর দুপুর ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যু শোক নামিয়েছে চলচ্চিত্রপাড়ায়। তাকে স্মরণ করছেন তার সহকর্মীরা ভালোবাসার নানা স্মৃতিতে। অনেকেই তার জন্য দোয়াও চেয়েছেন।

আজ ১৭ সেপ্টেম্বর দুপুরে এফডিসিতে শাপলা মিডিয়ার আয়োজনে সাদেক বাচ্চুর স্মরণে একটি মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সেখানে অনুষ্ঠিত হবে আলোচনা সভাও। সিনেমার বরেণ্য ব্যক্তিরা উপস্থিত থেকে জানাবেন সাদেক বাচ্চুর চলচ্চিত্র জীবনের অনেক কথা।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘সাদেক বাচ্চু পর্দায় হাজির হলেই দর্শক উপভোগ করতেন। দারুণ একজন অভিনেতা ছিলেন। তাকে হারানো মানে সিনেমার এই সংকট আরও প্রকট হওয়া। দীর্ঘদিন তিনি এখানে নিরলস কাজ করে গেছেন। তার প্রতি একটু শ্রদ্ধা জানানো দায়িত্ব বলে মনে করেছি। সবাই মিলে প্রিয় সাদেক বাচ্চুর জন্য দোয়া করবো।’

তিনি জানান বাদ জোহর এফডিসিরি জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত হবে দোয়া ও আলোচনা সভা।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]