সালমান শাহ’র জন্মদিনে রিচার্ডের কণ্ঠে ‘তোমাকে চাই’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

সালমান শাহ’র ৪৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ১৯ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে এ নায়ক অভিনীত ‘তোমাকে চাই’ গানের কাভার সং। গানটি নতুন করে গেয়েছেন এ প্রজন্মের তরুণ উপস্থাপক সজল মিত্র রিচার্ড।

১৯৯৭ সালে সালমানের মৃত্যুর পর মুক্তি পেয়েছিলো মতিন রহমান পরিচালিত সালমান-শাবনূর অভিনীত ‘তোমাকে চাই’ সিনেমাটি। প্রয়াত কিংবদন্তি সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের অনবদ্য সৃষ্টির এই গানটিতে কণ্ঠ দিয়েছিলেন দুই কিংবদন্তী কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপা।

সেই গানটি এবার নতুন প্রজন্মের শ্রোতা-দর্শকের জন্য নতুন আদলে তৈরি করা হয়েছে। অভিনেত্রী লারা লোটাসের সঙ্গে এ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন গায়ক রিচার্ড। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মো. মশিউর রহমান।

অমর নায়ক সালমান শাহের জন্মবার্ষিকীতে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতেই এই গানটি গেয়েছেন রিচার্ড, জানান তিনি। বললেন, ‘সালমান শাহ এক আবেগের নাম আমাদের কাছে। ভালোবাসা আর পরম মমতায় হৃদয়ে রেখে দেয়া নাম সালমান শাহ। তার অনবদ্য সৃষ্টিশীলতার প্রতি সম্মান প্রদর্শনের জন্যই গানটি কাভার করেছি আমি। এটি একটি কালজয়ী গান। আমার নতুন করে গাওয়া গানটি যদি শ্রোতা-দর্শকের ভালো লাগে সেটাই হবে আমার জন্য তৃপ্তির, সাফল্যের।’

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]