সালমান খানের দুশ্চিন্তা বাড়ালেন জন আব্রাহাম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২০

করোনাকালীন দীর্ঘ বিরতি শেষে সরব হয়ে উঠছে বলিউড। ইতিমধ্যে শোনা যাচ্ছে বড় বড় তারকারা শুটিং সেটে ফিরছেন। ফিরে আসছে প্রতিযোগিতাও। তবে আটকে থাকা ছবিগুলোর মুক্তি নিয়ে দেখা দিয়েছে শিডিউল জটিলতা।
একে অন্যের মুখোমুখি হচ্ছেন অনেক বড় তারকা। এতে করে সিনেমার সাফল্যের ঝুঁকি বাড়ছে।

আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে অনেক আগে থেকেই ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটির ঘোষণা দিয়ে রেখেছিলেন সালমান খান। সাধারণত প্রতি ঈদে সালমান ছবি মুক্তি দিয়ে থাকেন। ঈদ মানেই তাই সালমানের ছবি, বলিউডে এটা প্রতিষ্ঠিত। এজন্য বড় বাজেটের ছবিগুলো ঈদের জন্য রাখা হয় না।

কিন্তু এবার ঈদে সালমানের ছবির সঙ্গেই মুক্তি পাবে বলিউড তারকা জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’। ছবির পরিচালক মিলাপ জাভেরি এই ঘোষণা দিয়েছেন। বিগ বাজেটে জনের এই ছবি সালমান খানের জন্য দুশ্চিন্তার কারণ হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

সোমবার (২১ সেপ্টেম্বর) সিনেমাটি নিয়ে আলোচনাকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন জাভেরি। তিনি নিউজ এইট্টিনকে বলেন, ‘ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্যে বেশ কিছু পরিবর্তন নিয়ে আসা হয়েছে। মুম্বাই থেকে পরিবর্তন করে লখনৌতে নেয়া হয়েছে সিনেমাটির শুটিং। মূলত একটি বড় ক্যানভাসে কাজ নিয়ে যাওয়ার চেষ্টা থেকে আমাদের এই পরিবর্তন।

আপনারা জানেন এই সিনেমাটি ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন হয়েছে। তাই সিনেমাটির অ্যাকশন থেকে শুরু করে সবকিছুতে দর্শকের মন জয় করা আমাদের জন্য নতুন করে আরও একটি চ্যালেঞ্জ। আমরা জনকে সিনেমাটিতে এভাবে দেখানোর চেষ্টা করব যেভাবে তাকে এর আগে আর কোন দর্শক দেখেনি।’

প্রসঙ্গত, টি সিরিজের ব্যানারে আসন্ন এই সিনেমাটির প্রযোজনা করছেন ভুষণ কুমার এবং কৃষ্ণকুমার। ২০১৮ সালে নির্মিত ‘সত্যমেব জয়তে’ দারুণ ব্যবসা সফল হওয়ার কারণেই এবার দ্বিতীয় কিস্তির পরিকল্পনা করা হয়েছে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jago[email protected]