একযুগ পর একসঙ্গে নিরব-ইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

এ দেশের শোবিজের মানিকজোড় তারা। একজনকে দেখলে আরেকজনকে মনে পড়ে। একজনের নাম উচ্চারিত হলে আরেকজনের চেহারা ভাসে চোখে। বলছি এ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনেতা নিরব হোসেন ও মামনুন হাসান ইমনের কথা।

প্রায় একই একই সময়ে তাদের শোবিজে পা রাখা, একই সময়ে তাদের উত্থান। জনপ্রিয় টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠান বাংলালিংকের দেশ প্যাকেজের বিজ্ঞাপনে জুটি হয়ে দেশব্যাপী পরিচিতি পান তারা। তার স্রোতে ভেসেই নাটক-সিনেমায় থিতু হওয়া।

সম্প্রতি উপস্থাপনা করেও আলোচিত হয়েছেন এই জুটি। তবে দীর্ঘ একযুগ পর তারা আবারও বিজ্ঞাপনে জুটি হয়ে ফিরছেন। গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এফডিসিতে শুরু হওয়া সেই বিজ্ঞাপনটি পরিচালনা করবেন ‘আব্বাস’খ্যাত চলচ্চিত্র পরিচালক সাঈফ চন্দন।

নায়ক নিরব, ‘আমার ও ইমনের পথচলাটা একই সময়ে। আমরা দীর্ঘদিন ধরেই একসঙ্গে কাজ করে চলেছি বন্ধু হয়ে। নাটক, উপস্থাপনা অনেক কিছু হয়েছে। কিন্তু মাঝে মাঝেই মনে হতো টিভিসি করা হয় না। অবশেষে কাল থেকে সেটাও শুরু করতে যাচ্ছি।’

নায়ক ইমন বলেন, ‘সর্বশেষ আমরা প্রায় একযুগ আগে বাংলালিংকের টিভিসিতে কাজ করেছিলাম একসঙ্গে। অনেক লম্বা সময় কিন্তু। তারপর একসঙ্গে অনেক কাজ করা হলেও বিজ্ঞাপন করিনি। পছন্দের মানুষ ও নির্মাতা চন্দন ভাইয়ের হাত ধরে আবারও সেই সুযোগ পেলাম। আশা করছি দুই বন্ধুর নতুন টিভিসিটি দর্শকপ্রিয় হবে।’

নির্মাতা সাঈফ চন্দন জানান, একটি চেয়ার প্রতিষ্ঠানের টিভিসি নির্মাণ করতে যাচ্ছেন তিনি। সেখানেই ভিন্ন দুটি লুকে হাজির হবেন নিরব ও ইমন। কাল এফডিসিতে শুটিং শুরু হবে। এখানেই টানা শুটিংয়ে শেষ হবে টিভিসির দৃশ্যধারণ পর্ব।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কিছু চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন দুই অভিনেতা নিরব ও ইমন। নিরব সম্প্রতি শুরু করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিং। বন্ধন বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে নিরবের নায়িকা অপু বিশ্বাস। এছাড়াও বুবলীর বিপরীতে ‘ক্যাসিনো’সহ আরও কিছু ছবিতে কাজ করছেন তিনি।

অন্যদিকে ইমন সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘বীরত্ব’ নামের একটি ছবিতে। পাশাপাশি এ অভিনেতার ‘আকবর’ নামের একটি ছবিও রয়েছে নির্মাণাধীন।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]