সৃজিতকে শুভেচ্ছা জানালেন জয়া আহসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০

‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িতা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত’- এভাবেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন জয়া আহসান।

আজ ২৩ সেপ্টেম্বর সৃজিতের ৪৩তম জন্মদিন। এ দিনে দুই বাংলার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেক তারকারাও। তাদের ভিড়ে আছেন জয়াও।

আজ বুধবার সকালে নিজের ফেসবুক পেজে সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করে নিজের ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ পরিচালককে শুভেচ্ছা বার্তা দিলেন জয়া।

২০১৫ সালে প্রথমবার ‘জাতিস্মর’খ্যাত সৃজিত মুখার্জির ছবিতে কাজ করেন জয়া আহসান। সেই ছবির নাম ‘রাজকাহিনি’। সেখানে জয়ার চরিত্রের নাম ছিলো রুবিনা। এরপর এই জুটি আবারও ফিরে আসে ২০১৮ সালে ‘এক যে ছিলো রাজা’ ছবি দিয়ে। সেখানে জয়ার চরিত্রের নাম মৃন্ময়ী দেবী।

প্রসঙ্গত, গেল কয়েক বছর শোবিজ পাড়ায় আলোচনার কেন্দ্রে ছিলো অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সম্পর্ক। তাদের প্রেমের গুঞ্জন নিয়ে কম জল ঘোলা হয়নি। অনেকবার শোনা গিয়েছিলো তারা বিয়ে করছেন এমন খবরও। তবে গেল বছরে গেল বছরের ৬ ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের দিন হিন্দু-মুসলিম মৈত্রী বার্তা দিয়ে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ে করে জয়ার সঙ্গে সম্পর্ক ও বিয়ের গুঞ্জনের ইতি টানেন সৃজিত।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]