পপি-শিপনের সিনেমায় গাইলেন মিলন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

‘সখি ভালোবাসা কারে কয়’ শিরোনামে ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গান করে শ্রোতা মহলে পরিচিতি পান মোহাম্মদ মিলন। সেটা প্রায় ৮ বছর আগের ঘটনা। এরপর একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। দ্বৈত গান করেছেন দেশের জনপ্রিয় সব নারী শিল্পীর সঙ্গে।

গায়কীর পাশাপাশি আরও এক বিশেষ গুণ আছে তার। সেটি হচ্ছে সুরকার। তার সুরে গান গেয়েছেন প্রবীণ-নবীন অনেক কণ্ঠশিল্পী। পেয়েছেন প্রশংসা। দীর্ঘদিন ধরে অডিওতে গান গাইলেও সিনেমার গানে কণ্ঠ দেওয়া হয়নি তার।

এবার সেই আক্ষেপ কেটে গেল। ‘ভালোবাসার প্রজাপতি’ নামে ইমপ্রেস টেলিফিল্মের একটি ছবির জন্য গান করেছেন তিনি। এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। অভিনয়ে আছেন পপি, শিপনসহ আরও অনেকে।

‘রাজকন্যা’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজু আলীম। সুর ও সংগীতায়োজন করেছেন সুজন আরিফ। সম্প্রতি সুজন আরিফের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন মিলন।

তিনি বলেন, ‘সিনেমা একটি বড় ক্যানভাস। সব কণ্ঠশিল্পীরই সিনেমায় গান গাওয়ার স্বপ্ন থাকে। আমারও ছিলে। সেটি পূরণ করার জন্য ধন্যবান জানাই ইমপ্রেস টেলিফিল্ম, পরিচালক রাজু আলীম ভাই এবং সুজন আরিফ ভাইকে। সবার দোয়া আর ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।’

শিগগিরই ‘ভালোবাসার প্রজাপতি’ নামের ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]