জার্সি ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পাচ্ছেন শহিদ কাপুর?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৪ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০

‘কবির সিং’ মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন বলিউড তারকা অভিনেতা শহিদ কাপুর। ২০১৯ সালের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সেরাদের তালিকায় ছিল ‘কবির সিং’। এটি ভেঙে দিয়েছে বলিউড ইতিহাসের অনেক ব্যবসাসফল সিনেমার রেকর্ড।

এবার শহিদ কাপুর আসছেন দক্ষিণের আরেক সিনেমা ‘জার্সি’র রিমেকে ক্রিকেটার হয়ে। একই নামে তৈরি হওয়া ছবিটির শুটিং করোনার আগেই শুরু হয়েছিল। তবে লকডাউনের পরবর্তী সময়ে মার্চ থেকে বন্ধ হয়ে যায় সিনেমার কাজ। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারও চলছে নতুন লটের প্রস্তুতি।

এদিকে ফিল্মফেয়ার সম্প্রতি তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে ‘জার্সি’ সিনেমায় শহিদ কাপুরের পারিশ্রমিক।

সিনেমাটির সঙ্গে ঘনিষ্ঠ সূত্রে তারা জানিয়েছে, জার্সি সিনেমার জন্য ৩৫ কোটি রুপি নিচ্ছেন নায়ক। শুধু তাই নয় সিনেমাটির লভ্যাংশের ২০ শতাংশও দেয়া হবে তাকে। এর অন্যতম একটি কারণ উক্ত পারিশ্রমিকের মধ্য থেকে তাকে সরকারের রাজস্ব দিতে হবে ৩৫ শতাংশ।

বেশ কয়েক বছর ধরে ব্যবসাসফল সিনেমা উপহার দেয়ায় শহিদ কাপুরের ওপর ভরসা রাখছেন সিনেমাটির প্রযোজক-পরিচালক। তাই শহিদের করা যেকোনো প্রস্তাব নির্দ্বিধায় মেনে নিচ্ছেন তারা।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালে বড় পর্দায় মুক্তি পাবে ‘জার্সি’।

এলএ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]