বিটিভির প্রথম শর্টফিল্মে নাইরুজ সিফাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

ছোটপর্দা দিয়ে যাত্রা শুরু করেন তরুণ অভিনেত্রী নাইরুজ সিফাত। দীপ্ত টিভির নিজস্ব প্রযোজনার ‘অপরাজিতা’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় আসেন। এরপর তাকে দেখা গেছে বেশ কিছু নাটকে। তবে ধীরে ধীরে তিনি নিজেকে সিনেমায় ব্যস্ত করে তুলছেন।

এরইমধ্যে সৌরভ কুন্ডু পরিচালিত ‘গিরগিটি’ ছবিতে শুটিং করেছেন তিনি এবিএম সুমন ও তাসকিন রহমানের সঙ্গে। এবার জানা গেল আরও একটি নতুন চলচ্চিত্রে তিনি যুক্ত হয়েছেন। এ ছবির নাম ‘আমার বাবার নাম’। তবে এটি পূর্ণদৈর্ঘ্য নয়, নির্মিত হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হিসেবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নির্মিত এ শর্টফিল্মের মধ্য দিয়ে প্রথমবারের মত কোনো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রযোজনা করতে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। গত ১৯ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় বিটিভির অডিটোরিয়ামে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের কলাকুশলীবৃন্দ।

এখানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যসচিব কামরুন নাহার।

Sifat 02

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার বাবার নাম’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রপ্ত কাহিনীকার ও বিটিভির মহাপরিচালক এস এম হারুন-অর-রশিদ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রপ্ত পরিচালক (প্রামাণ্য) ও বিটিভির নির্বাহী প্রযোজক ফজলে আজিম জুয়েল।

নাইরুজ সিফাত ছাড়াও এই চলচ্চিত্রটিতে আরও অভিনয় করবেন আবুল হায়াত, দিলারা জামান, সমু চৌধুরী, জয়রাজ, সাইফুল জার্নাল, বোরহান বাবু, শ্যামল জাকারিয়া প্রমুখ।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]