দুই নায়কের বিপরীতে হিমি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ০১ অক্টোবর ২০২০

জীবন ভবঘুরে যুবক; এলাকার প্রভাবশালী পরিবারের সন্তান। এলাকার ছেলেরা তাকে সম্মান করে। সম্মান না করলে কান ধরে ওঠবস করায়। বংশগৌরবে নিজেকে হিরো ভাবে। সারা একজন যৌবনবতী নারী। সুন্দরী ও বুদ্ধিমতী। এলাকার সবাই সারাকে দেখে পাগল।

জীবন পাগলের মতো ঘুরতে থাকে সারার পেছনে। সারা যা করে; যে পোশাক পরে; জীবনও সেই কাপড়ের শার্ট তৈরি করে পরে। সারা ও জীবন ভালোবাসার জয় হয়। বিয়ে করে সংসার করতে থাকে।

সংসারে কয়েক বছর পথচলার পর জীবন খারাপ বন্ধুদের পাল্লায় পরে জুয়া খেলতে শুরু করে; সব ধন-সম্পদ নষ্ট করে ফকির হয়ে যায়। তবু থামে না জীবনের জুয়া খেলা। জুয়ার আসরে বউকে বাজি ধরে জীবন। বাজিতে সারাকে পায় আদনান খান। জীবনের ওপর অভিমান করে আদনানের সাথে সংসার গড়ে সারা।

আদনান ও সারার সংসার সুখেই কাটে। জীবন সারাকে হারিয়ে পাগল হয়ে রাঁস্তায় ঘুরছে। জুয়ার জন্য সারা ও জীবনের পরিবারেও নেমে আসে অন্ধকার।

কী হলো তাদের জীবনে। জানতে হলে দেখতে হবে নাটক ‘জুয়াড়ির প্রেম’। পরিচালনা করেছেন নির্মাতা আদিত্য জনি। নাটকটি রচনা করেছেন কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল।

নাটকে জীবন চরিত্রে দেখা যাবে নিলয় আলমগীরকে, সারা চরিত্রে হিমিকে এবং আদনান চরিত্রে কল্যাণ কোরাইয়া। এ ছাড়াও এক ডজন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে বিভিন্ন চরিত্রে। নাটকটি নাগরিক টিভিতে শিগগিরই প্রচার হবে বলে জানান নির্মাতা আদিত্য জনি।

এসইউ/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]