প্রেম আর যৌনতায় জমে গেছে রহস্য

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ১৮ অক্টোবর ২০২০

বেশ ঘটা করেই কাজটি শুরু হয়েছিলো। তখনই আভাস মিলেছিলো এখানে থাকবে রহস্য। থাকবে নতুন এক গোয়েন্দার উপস্থিতি। সেইসঙ্গে নানামুখী সম্পর্কের উপস্থাপন করা হবে এখানে। তাই বেশ আগ্রহ নিয়েই চলছিলো অপেক্ষা, কবে দেখা যাবে ‘দময়ন্তী’। অবশেষে ট্রেলার এলো ওয়েব সিরিজটির।

দুর্গাপূজায় ব্যোমকেশ, ফেলুদা, কাকাবাবু, সোনাদাদের ভিড়ে রহস্যের সমাধান খুঁজতে আসছেন এক নারী। অবশ্য নিজেকে গোয়েন্দা বলতে নারাজ তিনি। পেশায় ইতিহাসের অধ্যাপক। তাই কৌতূহলটা একটু বেশি। সেজন্য তিনি রহস্যের সন্ধান করে বেড়ান সবখানে। চেষ্টা করেন জটিল রহস্যের সমাধান করতে।

এই চরিত্র নিয়েই ওয়েব দুনিয়ার গোয়েন্দা সিরিজের প্রথম রহস্য সন্ধানী হয়ে আসছে ‘দময়ন্তী’। ট্রেলারে দেখা গেল এর কাণ্ডকারখার কিছু আগাম ঝলক। সেখানে কি নেই দর্শক টানার মতো! রহস্য তো আছেই, সঙ্গে প্রেম-যৌনতা, সম্পর্কের টানাপোড়েন গল্প বোনাস।

যৌথভাবে এটি পরিচালনা করেছেন অরিত্র সেন এবং রোহন ঘোষ। নাম ভূমিকায় এতে অভিনয় করেছেন তুহিনা দাস। দময়ন্তীর স্বামীর চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস রায়। গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ এবং অর্পণ ঘোষালেরা।

বাংলা সাহিত্যের পাতা থেকে বড়পর্দায় ‘মিতিন মাসি’কে কিছুদিন আগেই তুলে এনেছেন পরিচালক অরিন্দম শীল। নাম ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন কোয়েল মল্লিক। ওয়েব দুনিয়াতেও ‘মিতিন মাসি’র আগমনের কথা শোনা যাচ্ছিল। তবে তার আগেই ভারচুয়াল জগতে ‘দময়ন্তী’র আগমন ঘটতে চলেছে।

এবারের দুর্গাপূজা উপলক্ষে ২২ অক্টোবর থেকে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পাবে সিরিজটি।

দেখুন ওয়েব সিরিজটির ট্রেলার :

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]