মুক্তি পাচ্ছে শাকিব খানের দুই সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৯ অক্টোবর ২০২০

করোনার কারণে প্রায় সাত মাস বন্ধ ছিলো সিনেমা হল। অবশেষে তা খোলার অনুমতি মিলেছে। সরকারের অনুমতিতে গত ১৬ অক্টোবর থেকে খুলেছে সিনেমা হল। শর্ত হলো স্বাস্থ্যবিধি মেনে হল চালাতে হবে। আসন সংখ্যাও হবে সীমিত।

বিতর্কিত হিরো আলমের সিনেমা দিয়ে হল চালুর বিষয়টি বেশ সমালোচনার মুখে ফেলেছে সিনেমা শিল্পকে। সেই সমালোচনা কাটাতে এবার মুক্তি পাচ্ছে চিত্রনায়ক শাকিব খানের দুই সিনেমা। সেগুলো পুরোনো ছবি। নতুন করে মুক্তি দেয়া হচ্ছে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, তার প্রযোজিত ‘বীর’ এবং ‘পাসওয়ার্ড’ নামের দুটি সিনেমা আবারো নতুন করে আগামী দুই শুক্রবার মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন তিনি। প্রথমে বীর সিনেমাটি মুক্তি পাবে এবং পরের সপ্তাহে পাসওয়ার্ড মুক্তি পাবে।

ইকবাল মনে করেন, করোনার পর শাকিবের সিনেমা পেলে আবারও হলে ফিরবেন দর্শক, যা এই মুহূর্তে খুবই জরুরি।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিটি। এতে অভিনয় করেন শাকিব ও বুবলী। এছাড়া অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

২০১৯ সালে ঈদ উপলক্ষে মুক্তি পায় মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলী, ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডন প্রমুখ।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]