হরিবোল সিনেমার থিম সং প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২২ অক্টোবর ২০২০

শারদীয় দুর্গোৎসবের শুরুতেই সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের অগ্নিবীণা থেকে প্রকাশ হয়েছে ‘হরিবোল’- এর থিম সং। আনিসুজ্জামান নিবেদিত ও বলেশ্বর ফিল্মস প্রযোজিত ‘হরিবোল’ একটি চলচ্চিত্র।

এটি নির্মাণ করেছেন কথাসাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা রেজা ঘটক।

‘বন্ধু এ মনে ভয় কাটে’ শিরোনামে থিম সংটির গীতিকার, সুরকার ও মিউজিক ডিজাইন করেছেন ভারতের প্রখ্যাত সংগীতজ্ঞ অংশুমান। গানটিতে কণ্ঠ দিয়েছেন অংশুমান (লিড ভোকাল), অর্পিতা, সিঞ্জিনী, অরুন্ধতি ও অনিমেষ (সহশিল্পী)।

গানটি ইতোমধ্যে গান-ভক্ত মানুষের মধ্যে সাড়া ফেলেছে। এ গান শুনে বাংলাদেশের প্রখ্যাত নজরুল সংগীতশিল্পী, সংগঠক ও গবেষক সুজিত মোস্তফা অনেক প্রশংসা করলেন। পরিচালক রেজা ঘটক জানান সুজিত মোস্তফা গানটি নিয়ে বলেছেন, ‘আবহমান বাংলার গানে যে মাটির সুর রয়েছে, এই গানটিতে সেরকম একটা প্রাণের টান রয়েছে। গানের সহজ কথা, অসাধারণ সুর ও গায়কী মানুষের হৃদয় জয় করবে। আমার খুব ভালো লেগেছে।’

করোনার প্রকোপ কাটিয়ে শান্ত-স্বাভাবিক পৃথিবীতে ভালো কোনো উপলক্ষে মুক্তি পাবে ‘হরিবোল’ সিনেমাটি, বললেন সিনেমার পরিচালক রেজা ঘটক।

থিম সংটি শুনতে নিচের লিংকে ক্লিক করুন

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]