ষষ্ঠীর সাজে মাত করলেন নুসরাত-মিমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২৩ অক্টোবর ২০২০

করোনা ভাইরাসের কারণে এবার পরিস্থিতি স্বাভাবিক নয়। পূজায় সে কারণে রয়েঠছে নানা বিধি-নিষেধ। এরসঙ্গে যোগ হয়েছে আবহাওয়া। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে বৃষ্টি পড়ছে সারাবেলা। তাই বলে কি পূজার আনন্দ থেকে থাকবে?

অভিনেত্রী তথা ভারতের তারকা সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান দুজনেই ষষ্ঠীর জন্য বেছে নিয়েছেন শাড়ি। একেবারে বঙ্গনারীর বেশে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন দুই অভিনেত্রী। মিমি একটি গোলাপী ও পিচ রংয়ের মিশেলে শাড়ি পরেছিলেন। সঙ্গে গাঢ় মেরুন রঙের স্লিভলেস ব্লাউজ। নজর কেড়েছিল তার দুলও। খোপা এবং কপালে লাল টিপে ছবি পোস্ট করেই অনুরাগীদের শুভ শারদীয়া জানিয়েছেন অভিনেত্রী। মিমির সেই ছবিতে নুসরাত কমেন্ট করেছেন, খুব সুন্দর লাগছে।

নুসরাত নিজেও অবশ্য কম যাচ্ছিলেন না। তিনিও শাড়ি বেছে নিয়েছিলেন। স্বামী নিখিল জৈনের ব্র্যান্ড রঙ্গোলির ডিজাইন করা একটি শাড়ি পরেছিলেন তিনি। গোলাপি এবং সি গ্রিন কম্বিনেশনের শাড়ি পড়ে ছিলেন তিনি।

নুসরাতে শাড়িতে ছিল বিশেষ এক চমক। এখন পর্যন্ত যতগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন, তার প্রত্যেকটি চরিত্রের নাম এই শাড়িতে লেখা রয়েছে। শাড়ির সঙ্গে মানানসই ডিজাইনার ব্লাউজ পরেছিলেন তিনি।

এনএফ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]