নতুন বিজ্ঞাপনে রিয়াজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৪ অক্টোবর ২০২০

জনপ্রিয় অভিনেতা রিয়াজ আহমেদ। ঢাকাই সিনেমায় রোমান্টিক নায়ক হিসেবে দীর্ঘদিন রাজত্ব করেছেন। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

বর্তমানে সিনেমায় আগের মতো নিয়মিত নন। ব্যবসা ও সংসারে সময় দিচ্ছেন। পছন্দমতো কিছু কাজ পেলে শুটিং করেন। বিশেষ দিবস উপলক্ষে নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। কাজ করছেন আলোচিত সিনেমা 'অপারেশন সুন্দরবন'- এ।

করোনার জন্য অনেক দিন শুটিং করেননি। গেল মাসে ফিরেছেন তিনি বিজ্ঞাপন দিয়ে। শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় ইউনিসেফের একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। শিশুদের ভিটামিন ‘এ’ খাওয়ানোর ওপর গুরুত্বারোপ করে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে।

jagonews24

এবার তিনি আরও একটি বিজ্ঞাপনে কাজ করলেন। থাই বেবী ডায়াপারের জন্য টিভিসিটি বানিয়েছেন মনিরুল ইসলাম সোহেল। এ. বি গ্রুপের এই বিজ্ঞাপনে রিয়াজের সঙ্গে আরও আছেন আরশি হোসাইন, শিশু শিল্পী সাদ।

পরিচালক জানান, এফডিসির ৯ নাম্বার ফ্লোরে শুটিং চলছে টিভিসিটির। ২৩ ও ২৪ অক্টোবর টানা শেষ হবে কাজ।

বিজ্ঞাপনটি গল্প ভিত্তিক। ৩০ সেকেণ্ডব্যাপ্তির। ১০ নভেম্বর থেকে দেশের সকল টিভি চ্যানেলে এটি প্রচার হবে বলে নিশ্চিত করেছেন পরিচালক সোহেল।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]