সব ভুলে অভিনয় দিয়ে ফিরছেন সারেগামাপা’র নোবেল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ২৫ অক্টোবর ২০২০

গান গেয়েই সুনাম কুড়িয়েছিলেন নোবেল। কিন্তু বিগত বছরগুলোতে নানা বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন তিনি। কলকাতা ও বাংলাদেশ দুই দেশের সংগীতপ্রেমীদেরই রোষানলের শিকার হয়েছেন তিনি। হঠাৎ নিভে যাওয়া সেই নোবেল সব ভুলে আবারও জ্বলে উঠছেন গানে।

সম্প্রতি এই তরুণ গায়ক গানে মনোযোগী হওয়ার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় ‘অভিনয়’ নামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এরইমধ্যে গানটির রেকর্ডও সম্পন্ন করেছেন নোবেল।

‘অভিনয়’-এর কথা লিখেছেন আহমেদ রিজভী। এ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন। গানটি প্রকাশ হবে সাউন্ডটেক থেকে। গানটি আগামী ৭ নভেম্বর নোবেলের জন্মদিনে প্রকাশ হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক সূত্রে জানা গেছে।

নতুন গানটি প্রকাশের কয়েকদিন আগে নোবেল একটি ভিডিও বার্তা প্রকাশ করবেন। সেখানে তিনি তার বিগত দিনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বললেন। সেইসঙ্গে নতুন গানের প্রচারণা চালাবেন।

চমক হিসেবে জানা গেছে আরও একটি তথ্য। দেশের জনপ্রিয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে নতুন ২২টি গান প্রকাশ করবেন ‘সারেগামাপা’খ্যাত নোবেল। সে অনুযায়ী চুক্তি হয়েছে বলেও বিশ্বস্ত সূত্রে খবার পাওয়া গেল।

প্রসঙ্গত, সর্বশেষ চলতি বছরের ৮ জুন ‘তামাশা’ শিরোনামের একটি গান প্রকাশ হয় নোবেলের।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]