সেই বিদেশি প্রেমিকাকেই বিয়ে করলেন গায়ক অর্ণব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২৮ অক্টোবর ২০২০

হঠাৎ হারিয়ে গিয়ে কিংবা ডুব দিয়ে জরুরি খবর তৈরি করা গায়ক তিনি। গানে গানে প্রিয়তমার কাছে নিজের নাম খুঁজে বেড়ান। নাম পেলেন কী না সেই খবরের চেয়ে জরুরি খবর হলো প্রিয়তমার গলায় আজ ২৮ অক্টোবর বিয়ের মালা দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। 

কনের নাম সুনিধি নায়েক। তার সঙ্গে এক বছরেরও বেশি সময় ধরে পরিচয় অর্ণবের। তারা প্রেমের সম্পর্কে ছিলেন। তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে বহুবার। সব কানকথা থামিয়ে দুই থেকে এবার এক হয়ে গেলেন অর্ণব-সুনিধি।

আজ বুধবার (২৮ অক্টোবর) কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির এক পোস্ট ঘিরে আলোচনায় আসে অর্ণবের বিয়ের বিষয়টি। সৃজিতের সেই পোস্টের নিচে গিয়ে গায়কের ভক্ত-অনুরাগীদের অভিনন্দনের বন্যা দেখা যায়। অর্ণব ও সুনিধির কাছের মানুষেরা শুভেচ্ছা জানিয়ে দাওয়াত পাননি বলেও আক্ষেপ প্রকাশ করেন মজার ইমোজি দিয়ে।

সৃজিত অর্ণব-সুনিধি ও মিথিলার সঙ্গে একটি ছবি দিয়ে লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’।

jagonews24

এরপর মিথিলার ছোট বোন মিশৌরী রশীদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পশ্চিমবঙ্গের আসানসোলে আজ অর্ণব ভাইয়ার বিয়ের রেজিস্ট্রি হয়েছে। কথা ছিলো আমিও যাবো। কিন্তু ফ্লাইট চালু না থাকায় সম্ভব হয়নি। সবাই দোয়া করবেন ভাইয়ার দাম্পত্য জীবনের জন্য।’

অর্ণবের স্ত্রী সুনিধি নায়েক ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন। তিনি একজন পেশাদার এসরাজ বাদক। বাজাতে জানেন হিন্দুস্তানী শাস্ত্রীয় সংগীত। গান করেন। মডেলিংয়েও আগ্রহ রয়েছে তার।

খোঁজ নিয়ে আরও জানা গেল, আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। গত বচল বিশ্বভারতীতে আয়োজিত ‘রবি অ্যান্ড র্যাবি’ শীর্ষক একটি অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। শুভকামনা জানিয়ে সেই মুগ্ধতা প্রকাশও করেছিলেন তিনি। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের সুরসঙ্গী হয়ে উঠেন।

অর্ণবের সঙ্গে সবসময়ই গানের অনুষ্ঠান-কনসার্টে দেখা গেছে সুনিধিকে। এমনকি সুনিধির সঙ্গে কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন অর্ণব। তারা দুজনে ঢাকাতেও একসঙ্গে গান করেছেন। এবার সুরসঙ্গী থেকে জীবনসঙ্গীতেও পরিণত হলেন তারা।

jagonews24

এর আগে শায়ান চৌধুরী অর্ণব বিয়ে করেছিলেন ওপার বাংলার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীকে। সে বিয়ে ভেঙে যাওয়ার পর শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করলেও এতদিন ‘ব্যাচেলর’-ই ছিলেন অর্ণব।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]