জন্মদিনে সবার দোয়া চাইলেন মিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ১০ নভেম্বর ২০২০

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। ২০০৭ সালে তিনি ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন। নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় তিনি অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন জাহিদ হাসান ও ফেরদৌসের সঙ্গে।

তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। নজরকাড়া সৌন্দর্য আর অভিনয়-নৈপুণ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করে কাজ করে চলেছেন মিম। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

এই তারকার আজ জন্মদিন। ১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। সবসময়ই তিনি পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন। থাকে কিছু অনুষ্ঠান পার্টি। তবে এবার করোনার কারণে ঘরেই হচ্ছে জন্মদিন।

এবারের জন্মদিন প্রসঙ্গে মিম বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোট বোন মমির সঙ্গে কেক কেটে। সেই সঙ্গে কিছু প্রিয় মানুষদের নিয়ে আমার দিনটি ঘরোয়াভাবেই পালন করা হয়ে থাকে। এবারও সেটাই হয়েছে।’

‘তবে করোনার কারণে মনে আনন্দ নেই। এমন দিনে জন্মদিন উদযাপনও জমে না। সবার কাছে চাই। যেন সুস্থ থাকি। ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দিতে পারি। সবাই ভালো থাকুন, সাবধানে থাকুন’- যোগ করেন মিম।

এদিকে মিম অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ব্ল্যাক’ নামের একটি ছবি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সম্প্রতি। এছাড়া রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ নামের একটি ছবির কাজ মিম শেষ করেছেন করোনাকাল আসার আগেই। একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি ছবির কাজ অসম্পূর্ণ অবস্থায় আছে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]