ভেঙে গেছে ১৬ বছরের সংসার, ভাতিজিকে বিয়ে করছেন প্রভুদেবা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৫ এএম, ১৭ নভেম্বর ২০২০

বলিউডে তুমুল জনপ্রিয় নাম প্রভুদেবা। 'মোকাবিলা'র মতো কালজয়ী গানের কোরিওগ্রাফার ও অভিনেতা তিনি। তারকাজীবনটা বেশ রঙিন আর জৌলুশময় প্রভুদেবার। তবে ব্যক্তি জীবনে বেশ টানাপোড়েন তার।

১৯৯৫ সালে রামলতাকে বিয়ে করেন প্রভুদেবা। ১৬ বছর টানা সংসার করার পর রামলতার সঙ্গে ২০১১ সালে বিচ্ছেদ হয়ে যায় দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা-পরিচালকের। জানা যায়, দক্ষিণের নায়িকা নয়নতারার সঙ্গে পরকীয়ার জেরেই প্রভুদেবাকে ছেড়ে চলে যান তার প্রথম পক্ষের স্ত্রী রামলতা।

এদিকে ২০০৮ সালে মারা যায় প্রভুদেবা এবং রামলতার প্রথম সন্তান। মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে প্রভুদেবার ছেলের মৃত্যু হয় চেন্নাইয়ের একটি হাসপাতালে। ওই ঘটনার পর থেকেই রামলতার সঙ্গে প্রভুদেবার সম্পর্কের বাঁধন আরও আলগা হতে শুরু করে বলে শোনা যায়।

রামলতার সঙ্গে বিচ্ছেদের পর নয়নতারার সঙ্গে থাকতে শুরু করেন প্রভুদেবা। সেই সম্পর্কও টিকেনি। আজকাল গুঞ্জন, আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। পাত্রী সম্পর্কে তার ভাতিজি।

সম্প্রতি এমন খবরে জোর শোরগোল শুরু হয়েছে পেজ থ্রির পাতায়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রভুদেবা নাকি শিগগিরই তার ভাইঝির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যদিও প্রভুদেবা কিংবা তার টিমের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এলএ/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]