চমকে দিলেন বৃদ্ধ নায়ক বাপ্পি!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৯ নভেম্বর ২০২০

মুখভর্তি সাদা দাড়ি ও গোঁফ। মাথার সবগুলোও চুল সাদা ধবধবে। সাদা-কালো চেকের শার্ট। চোখে মোটা ফ্রেমের চশমা। প্রথম দেখাতে যে কেউ মনে করবে ষাটোর্ধ্ব কোনো বৃদ্ধ। কোনো রিটায়ার্ডপ্রাপ্ত মানুষ। তবে চেহারায় আছে সংগ্রামী একটা ছাপ।

এমনই এক লুক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা দিলেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

আজ রোববার (২৯ নভেম্বর) বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে তিনটি ছবি পোস্ট করেছেন এ নায়ক। সেখানেই তাকে এমন বৃদ্ধ বয়সের লুকে দেখা গেল। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ক্যারেক্টার ইনডিড’।

বোঝাই যাচ্ছে কোনো একটি সিনেমার চরিত্রের প্রয়োজনে তাকে বৃদ্ধ সাজতে হয়েছে। ছবিটি তার ভক্তদের যেমন মুগ্ধ করেছে তেমনি একঘেঁয়ে অভিনয়ে যারা আপত্তি তুলেন তেমন সমালোচকরাও প্রশংসা করছেন বাপ্পির।

এদিকে নায়ক বাপ্পি নতুন করে জুটিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাসের সঙ্গে। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই সিনেমার নাম ‘প্রিয় কমলা’। এর আগে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি হয়েছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]