নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ৩০ নভেম্বর ২০২০

বহুবার শোনা গেছে তিনি রাজনীতিতে আসবেন। কিন্তু শেষ পর্যন্ত সেসব গুজ হিসেবেই থেকে গেছে। এবার শোনা যাচ্ছে, কোনো দলের হয়ে নয়। বরং খ্যাতির প্রতি সুনাম বজায় রেখে নিজেই নতুন দল ঘোষণা করতে যাচ্ছেন ভারতের সুপারস্টার অভিনেতা রজনীকান্ত। এমন তথ্যই জানিয়েছে আনন্দবাজার অনলাইন।

৩০ নভেম্বর প্রকাশ হওয়া এক সংবাদে তারা দাবি করেছে, রজনীকান্ত নতুন দল নিয়ে রাজনীতিতে আসবেন এমন জল্পনায় এখন মগ্ন অভিনেতার ভক্ত ও অনুরাগীরা।

সোমবার ‘রজনী মক্কল মন্দ্রম’ সংগঠনের আধিকারিকদের সঙ্গে প্রায় চার ঘণ্টা বৈঠক করলেন তিনি। তারপর বাইরে বেরিয়ে এসে সাংবাদিকদের জানালেন, ‘আমার পরবর্তী রাজনৈতিক পদক্ষেপের বিষয়ে খুব তাড়াতাড়িই আপনাদের জানাব। সব থেকে গুরুত্বপূর্ণ তথ্য, জেলা সম্পাদকেরা জানিয়েছেন, আমি যা-ই সিদ্ধান্ত নিই না কেন, তাঁদের কোনও আপত্তি নেই।’

এর আগে গত মাসে রজনীকান্তের নাম দেওয়া একটি চিঠি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে উল্লেখ করা হয়েছিল, তার শরীর খারাপ। তাই চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, তিনি রাজনৈতিক জগতে পা রাখতে পারবেন না। চিঠিটা ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পর রজনীকান্ত নিজে টুইটারে পোস্ট করে চিঠির মালিকানা অস্বীকার করেন।

তিনি লেখেন, ‘যে চিঠি আমার নামে নেটে ঘুরে বেড়াচ্ছে, সেটা আদৌ আমার নয়। কিন্তু হ্যাঁ, চিঠির একটি বক্তব্য সত্যি। আমার শরীর খারাপ বলে চিকিৎসকেরা আমাকে রাজনৈতিক জগতে প্রবেশ না করার পরামর্শ দিয়েছেন। কিন্তু আমি আমার রাজনৈতিক সিদ্ধান্তের ব্যাপারে কেবলমাত্র আমার সংগঠনের সঙ্গে কথা বলব। সময়মতো সে বিষয়ে ঘোষণা করব।’

ভারতের সুপারস্টার রজনীকান্ত যে রাজনৈতিক জগতে প্রবেশ করতে ইচ্ছুক, ২০১৭-র ডিসেম্বরে প্রথমবার সে কথা তিনি দেশবাসীকে জানিয়েছিলেন। সঙ্গে আভাস দিয়েছিলেন যে নিজের নতুন রাজনৈতিক দল স্থাপন করতে পারেন তিনি। এমনকি একটি ওয়েবসাইট তৈরি করেছিলেন যেখানে তার ফ্যানক্লাবের সদস্যরা নিজেদের নাম নথিভুক্ত করতে পারেন।

অনেকেরই ধারণা, তার সংগঠন ‘রজনী মক্কল মন্দ্রম’-এর নামেই তার রাজনৈতিক দলটি তৈরি হবে। যদিও সেই তথ্যের কোনো ভিত্তি আপাতত নেই। তবে এই শোরগোলটি ভারতীয় রাজনীতিতে প্রভাব ফেলছে। কারণ রজনীকান্তের জনপ্রিয়তকা সেই দেশে আকাশ ছোঁয়া।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]