এবার উত্তমকুমারকে নিয়ে সিনেমা বানাচ্ছেন সৃজিত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০২০

বছরে তার একাধিক সিনেমা মুক্তি পায়। বলার অপেক্ষা রাখে না সেসব ছবি দর্শককে মুগ্ধ করে যায়। ব্যবসায়িক বিবেচনায় সব সিনেমা সমান সাফল্য না পেলেও নির্মাণের মুন্সিয়ানায় দিনদিন নিজেকেই যেন ছাড়িয়ে যাচ্ছেন সৃজিত মুখার্জি।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে তার ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ও ‘ফেলুদা ফেরত’ সিনেমা দুটি।

এবার জানা গেল তার নতুন সিনেমার খবর। আনন্দবাজার জানাচ্ছে, সৃজিত মুখোপাধ্যায় তার নতুন সিনেমার জন্য বেছে নিয়েছেন উত্তমকুমারকে।

জানা গেল, এ ছবির গল্প উত্তমকুমারকে কেন্দ্র করে আবর্তিত হবে। তবে এটি মহানায়কের বায়োপিক হবে না। এক ব্যক্তির জীবনের কয়েকটি ঘটনার সঙ্গে উত্তমকুমার অভিনীত কয়েকটি ছবির দৃশ্যকে মেলানো হবে। এজন্য উত্তমকুমার অভিনীত বেশ কয়েকটি ছবির দৃশ্যের স্বত্বও কিনে রেখেছেন প্রযোজক।

এটি নির্মাণ করা হবে ক্যামেলিয়া প্রোডাকশনসের প্রযোজনায়। ছবিটি রোমান্টিক কমেডি ধাঁচের হতে যাচ্ছে।

সৃজিতের নতুন এ সিনেমায় কোনো নামী তারকার দেখা মিলবে না। মুখ্য চরিত্রদের অনেকেই প্রথমবার কাজ করবেন পরিচালকের সঙ্গে। তালিকায় রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, লাবণী সরকার, গৌরব চট্টোপাধ্যায়রা। তাদের সঙ্গে পরিচালকের মহড়া-শুট হয়েছে বলেও খবর জানিয়েছে আনন্দবাজার।

সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে নতুন সিনেমার শুটিং শুরু করবেন ‘জাতিস্মর’র পরিচালক সৃজিত মুখার্জি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]