নতুন বছরে ‘রশিদ-মুখার্জি-খান’ সব এক করে দিলেন মিথিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২২ পিএম, ০২ জানুয়ারি ২০২১

নিজের পারিবারিক উপাধি রশিদ। স্বামী সৃজিতের পারিবারিক উপাধি মুখার্জি। আর সাবেক স্বামী তাহসান খানের সংসারে জন্ম নেয়া মেয়ে আয়রার পারিবারিক উপাধি খান। দুই ধর্মের তিন উপাধিকে নতুন বছরে এক করে দিয়ে ভালোবাসার বার্তা ছড়িয়ে দিলেন অভিনেত্রী মিথিলা।

নতুন বছরের শুরুতে গভীর রাতে স্বামী এবং কন্যাকে নিয়ে পার্ক স্ট্রিটের আলো ঝলমলে রাস্তায় হেঁটেছেন। তারকাসুলভ উদযাপনের পরিবর্তে বেছে নিলেন সাদামাটা আনন্দকে। তাই কোনো পাঁচ তাঁরা রেস্তরাঁয় নৈশভোজ নয়, রাস্তার ধারের দোকানের এগরোলে সারলেন রাতের খাবার।

ইনস্টাগ্রামে নিজেদের সেই ছোট্ট আউটিংয়ের ছবি পোস্ট করেছেন মিথিলা। সেখানে কলকাতার উৎসবের আমেজ থেকে পছন্দের রোল তৈরির মুহূর্ত, বাদ থাকেনি কিছুই।

jagonews24

নতুন বছরটা ভালবাসার মানুষদের উষ্ণতায় কাটিয়ে দিতে চান মিথিলা। তাই শুরুটাও করলেন তাদের সঙ্গেই। অভিনেত্রী আরও একটি কোলাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুলে, চোখে চশমা আর ধূসর রঙা হুডি পরে সৃজিতের সঙ্গে ‘পাউট’ করে ছবি তুলছেন তিনি।

অন্যটিতে দেখা যাচ্ছে, ছোট্ট আয়রা সৃজিতের পেটে বসে ধ্যানে মগ্ন। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’ অর্থাৎ পুরো পরিবারের তরফ থেকে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]