প্রাক্তন প্রেমিকার জন্মদিনের পার্টিতে এলেন হবু বউকে নিয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৬ জানুয়ারি ২০২১

একেই বলে নিয়তি। একসময় বিশেষ মানুষ হিসেবে উপস্থিত থেকে যার জন্মদিনে মোমবাতি নিভিয়ে কেক কাটতেন সে আজ অন্যের ঘরনি। আজও তার জন্মদিন আসে, মোমবাতি জ্বলে, সেগুলো নিভিয়ে চলে কেক কাটার আয়োজন। আজও সেখানে অতিথি
বলিউড তারকা রণবীর কাপুর। তবে সেটা বন্ধু হিসেবে।

গতকাল ৫ জানুয়ারি ছিলো বলিউডের মিষ্টি মেয়ে দীপিকা পাড়ুকোনের জন্মদিন। জীবনের বিশেষ দিনটি খানিকটা রঙিন করে রাখতে করোনার চোখ রাঙানি উপেক্ষা করেই স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করেছিলেন ঘরোয়া এক পার্টির। সেখানে প্রাক্তন প্রেমিকাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন রণবীর। সঙ্গে নিয়ে এসেছিলেন হবু স্ত্রী আলিয়া ভাটকে।

সেই বিষয়টাই বেশ রসালো করে এসেছে ভারতীয় গণমাধ্যমে।

অভিনেত্রী দীপিকা ৩৫ বছরে পা রাখলেন। তাতে কি! রূপে-গুণে তিনি এখনো কিশোরীদের ঠেক্কা দিতে পারেন অনায়াসে। তার প্রতি মুগ্ধ কোটি কোটি দর্শক। মুগ্ধ তার স্বামী অভিনেতা রণভীর সিংও।

জন্মদিনের ঠিক আগে বলিউডের হট দম্পতি রণথম্ভোরে ছুটি কাটিয়ে এসেছেন ৷ ফিরে আসার পরেই জন্মদিনও সেলিব্রেট হল দীপিকার। সেই বার্থডে পার্টিতে বলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রীরা হাজির হয়েছেন সেজেগুজে।

দীপিকার জন্মদিনে আসেন তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রাক্তন হলেও দীপিকা-রণবীরের সম্পর্কটা বেশ জমজমাট। আর আলিয়া-দীপিকাও দারুণ বন্ধুত্ব জমিয়ে তুলেছেন সম্প্রতি।

এছাড়াও অনুষ্ঠানে হাজির ছিলেন করণ জোহর, অনন্যা পাণ্ডে, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, ইশান খট্টরসহ আরও অনেকে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]