কার্তিক আরিয়ানের ধামাকা আসছে নেটফ্লিক্সে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

চলতি বছরেই অবমুক্ত হতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানের ‘ধামাকা’।কোরিয়ান সিনেমা ‘টেরোর লাভ’ -এর আদলে তৈরি এই সিনেমাটি পরিচালনা করেছেন রাম মাধবানী।

করোনা শঙ্কা কাটিয়ে এ বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা আর হচ্ছে না। এ নিয়ে কার্তিকের ভক্ত ও হিন্দি সিনেমাপ্রেমীদের মন বেশ খারাপ।

তবে সুখের খবর হলো, চলতি বছরেই ছবিটি দর্শকের কাছে নিয়ে আসার চেষ্টা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। অনলাইন স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সে ‘ধামাকা’ মুক্তি দেওয়ার তোড়জোড় চলছে। সিনেমাটির প্রযোজক-পরিচালক চাইছেন চলতি বছরেই এই সিনেমা মুক্তি পাক।

ইতিমধ্যে সিনেমাটি নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে কথা বলেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা এবং রাম মাধবানি। বলিউড হাঙ্গামাকে এক সূত্র জানিয়েছে, সিনেমাটি নিয়ে ইতিমধ্যে নেটফ্লিক্সের সঙ্গে কাগজ-কলমের হিসেব সেরে ফেলেছেন প্রযোজক। ৭-১০ দিনের মধ্যেই সিনেমাটি নিয়ে একটি সিদ্ধান্ত পৌঁছানোর কথা রয়েছে তাদের।’

গত বছর ডিসেম্বরে মুম্বাইয়ের একটি হোটেলে মাত্র ১০ দিনেই শেষ হয় সিনেমাটির শুটিং। সব মিলিয়ে এ সিনেমার জন্য মাত্র ১৪ দিন খরচ করেছেন কার্তিক।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]