বছরের শুরুতে নতুন তিন সিনেমায় রোশান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২১ জানুয়ারি ২০২১

দেশের তরুণ প্রজন্মের নায়ক জিয়াউল রোশান। ইতোমধ্যে বেশ কিছু ছবিতে অভিনয় করে নিজের মেধার জানান দিয়েছেন তিনি। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘রক্ত’, ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’ ও ‘বেপরোয়া’ মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘মেকআপ’, ‘সাইকো’, ‘অপারেশন সুন্দরবন’।

সরকারি অনুদান পাওয়া ‘আশীর্বাদ’ ও ‘মুখোশ’ নামের দুটি সিনেমার চলছে শুটিং। যার একটিতে রোশানের নায়িকা মাহিয়া মাহি, অন্যটিতে পরীমনি।

এদিকে নতুন বছরের শুরুতে আরও তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন রোশান। গতকাল ২১ জানুয়ারি এফডিসিতে এক মহরতের মাধ্যমে এই তিন ছবির ঘোষণা এসেছে।

সেখানে জানানো হয়, সিনেমা তিনটির নাম ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’। তিনটিই পরিচালনা করবেন শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্ম’র অন্যতম অংশীদার মো. ইকবাল।

মহরত অনুষ্ঠানে রোশানকে নিয়ে তিন সিনেমা পরিচালনা প্রসঙ্গে ইকবাল বলেন, ‘নতুন প্রজন্মের নায়কদের মধ্যে খুবই সম্ভাবনাময় রোশান। তাই তাকে নিয়ে তিনটি সিনেমা করতে যাচ্ছি। সবগুলো সিনেমা আমিই পরিচালনা করব। এরমধ্যে গুলশানের চামেলী সিনেমাটি আমার প্রযোজনা প্রতিষ্ঠান সুনান ফিল্মস থেকে আসবে। বাকি দুই সিনেমা ফাইটার আর রিভেঞ্জ আসবে জে প্রোডাকশন ও অনুরাগ প্রোডাকশন নামে দুটি নতুন প্রযোজনা সংস্থা থেকে। নতুন দুই প্রযোজক আমার বন্ধু। ছবিগুলোর চিত্রনাট্য লিখেছেন দোলোয়ার হোসেন দিল ও আবদুল্লাহ জহির বাবু।’

নতুন সিনেমা তিনটিতে রোশানের বিপরীতে নায়িকা হিসেবে কারা কাজ করবেন সেটি এখনো নিশ্চিত নয়। তবে গুলশানের চামেলী সিনেমায় একজন ভারতীয় অভিনেত্রীর কথা ভাবছেন পরিচালক ইকবাল।

এদিকে একসঙ্গে তিন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বসিত রোশান। তিনি বলেন, ‘এখন যারা নিয়মিত ছবি করছেন তাদের মধ্যে ইকবাল ভাই অন্যতম সফল প্রযোজক। তার সিনেমায় কাজ করা আমার ক্যারিয়ারে প্লাস পয়েন্ট। গল্পগুলো শুনে আমার খুব পছন্দ হয়েছে। ছবিগুলোতে অ্যাকশন হিরো হিসেবে দেখা যাবে আমাকে। আশা করছি ভালো ভালো তিনটি ছবি দর্শকদের উপহার দিতে পারব।’

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]