৫০ পর্বে ‘মাশরাফি জুনিয়র’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- নিয়ে দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। ছোটদের প্রিয় তালিকায় চলে আসা এ নাটকটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। ৫০তম পর্ব প্রচারের দারুণ মুহূর্তের দ্বারপ্রান্তে রয়েছে এটি।

যে পর্বটি প্রচার হতে যাচ্ছে আগামীকাল ২৪ জানুয়ারি, রাত ৮টা ৩০মিনিটে।

এ নাটকের গল্পে দেখা যায় মন্ডা ও মণি; দুই ভাইবোন। গ্রামের ভেতর দাপিয়ে বেড়ায় সারাটা দিন। মন্ডা ক্রিকেট খেলে। হতে চায় মাশরাফির মতো। আর তার ছোট বোন মণি ভাইকে উৎসাহ দেয় মাঠের বাইরে থেকে। ছক্কা-চারে ভরিয়ে মন্ডা যখন দল জিতিয়ে ফেরে, মন্ডার চাইতেও যেন বেশি খুশি হয় মণি। তার ভাই একদিন সত্যি অনেক বড় ক্রিকেটার হবে! টিভিতে যেমন মাশরাফিদের দেখা যায় তেমনই দেখা যাবে তার ভাইকেও। চারদিকে হবে নাম-ডাক। এই নিয়ে সারাক্ষন বিভোর মনি। কিন্তু তেমন কিছু হওয়ার আগে ক্রিকেট নিয়েই চেয়ারম্যানের সাথে কলহে জড়িয়ে পড়ে দুই ভাই বোন।

ফাইনাল খেলাকে কেন্দ্র করে মণিদের ঘরে লাগে আগুন গায়েব হয়ে যায় মন্ডা। কোথায় গেছে মন্ডা? কেউ কি তাকে তুলে নিয়ে গেছে? নাকি ক্রিকেট খেলতে সে চলে গেছে শহরে? ভাইয়ের খোঁজে মণি যখন শহরে এসে পৌঁছায় তার জীবনে একে একে ঘটতে থাকে চমকপ্রদ সব ঘটনা। ভাইয়ের খোঁজে মাঠে গিয়ে ভাগ্যে ক্রমে তাকে ধরতে হয় ক্রিকেটর ব্যাট বল! মণি উড়িয়ে দেয় প্রতিপক্ষের উইকেট। ক্রিকেট যে তার রক্তে!

তাহলে কি ভাইয়ের মতো মণিও ক্রিকেটার হয়ে উঠবে? পারবে কি সে তার ভাইয়ের স্বপ্ন এগিয়ে নিয়ে যেতে? সবাই যেমন বলে সত্যিই কি মণি ঠিক মাশরাফির মতো খেলে? মাঠের ক্রিকেট লড়াই, বাসার পিছুটানের ভয় ঘুঁচিয়ে মণিই কি হয়ে উঠবে সময়ের সেরা?

আহমেদ খান হীরকের এই গল্পে এই মেগা সিরিয়ালের চিত্রনাট্য করেছেন আসফিদুল হক এবং সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় সাজ্জাদ সুমনের পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে। নাটকের লাইন প্রোডিউসার কিশোর খন্দকার।

‘মাশরাফি জুনিয়র’ নাটকটি প্রচারিত হচ্ছে প্রতিদিন রাত ৮টা ৩০মিনিটে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]