নৌকায় চড়ে নতুন বউ নিয়ে ফিরলেন বরুণ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৫ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

পুরো বলিউডপাড়া মেতেছিলো বরুণ ধাওয়ানের বিয়ের আনন্দে। দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন তিনি। শৈশব থেকে দীর্ঘ সময়ের প্রেম, এরপর বিয়ে। তাই এই বিয়েকে ঘিরে বেশ আগ্রহ ছিলো সবার।

তবে করোনার কারণে বড় কোনো আয়োজন করা হয়নি বরুণদের পক্ষ থেকে। করোনা নীতিমালা মেনে খুব স্বল্প সংখ্যক অতিথি নিয়ে আলিবাগে অনুষ্ঠান শেষ করেছেন তারা।

সম্প্রতি বরুণ- নাতাশার বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার সাথে সাথেই অভিনন্দনের জোয়ারে ভাসছেন নতুন এই জুটি। বলিউডের প্রায় সকল অভিনেতা-অভিনেত্রীই এ জুটিকে শুভকামনা জানাচ্ছেন।

এবার নতুন বউ নিয়ে ঘরের ছেলে ঘরে ফিরলেন। আলিবাগ থেকে মুম্বাইতে ফিরেছেন বরুণ ধাওয়ান।

আলিবাগে বিয়ে সারার পর নৌকা করেই সেখান থেকে মুম্বাইতে ফেরেন নব দম্পত্তি। বরুণ-নাতাশা মুম্বইতে ফেরার পর তাঁদের দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। যদিও পাপারাৎজির সামনে পোজ দিতে দেখা যায়নি বরুণ-নাতাশাকে।

এদিকে ২৬ জানুয়ারি এবং ২ ফেব্রুয়ারি বরুণ, নাতাশার রিসেপশনের খবর থাকলেও, এই মুহূর্তে তা হচ্ছে না বলে জানান অভিনেতার কাকা অনিল ধাওয়ান।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]