ফাহমিদা নবীর সঙ্গে গাইলেন জনি খন্দকার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

গানের সঙ্গে সখ্যতা কৈশোর থেকেই। স্বপ্ন গায়ক হিসেবে একদিন প্রতিষ্ঠা পাবেন। সেই স্বপ্নের পূরণ হলো ২০১৩ সালে। প্রকাশ হলো তার প্রথম একক অ্যালবাম ‘সূচনা’। সেখানে ঠাঁই পাওয়া ‘তুমি আমার’ গানটি বেশ সাড়া ফেলেছিলো। মূলত সেই গানটির হাত ধরেই গানের ভুবনে পথচলার প্রেরণাটা পেয়ে গেলেন জনি খন্দকার।

এভাবেই নিজের সম্পর্কে বলছিলেন তরুণ এই গায়ক। তিনি বলেন, তার ‘তুমি আমার’ গানটি ইউটিউবে ২৮ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। প্রকাশের ৭ বছর পরও এটি শ্রোতারা গেয়ে বেড়ান। টিকটকেও বেশ জনপ্রিয় হয়েছে গানের কয়েকটি লাইন। গানটিতে জনির সহশিল্পী ছিলেন মোহনা।

শিল্পী এবার নতুন চমক নিয়ে হাজির। গান করেছেন আবারও। এবার তার সহশিল্পী দেশের নন্দিত গায়িকা ফাহমিদা নবী। রোম্যান্টিক গানটির শিরোনাম ‘চাইছি হতে’।

জনি বলেন, ‘দীর্ঘ সাত বছর পর আবার গানে ফিরেছি। বাংলা আধুনিক গানের জনপ্রিয় জুটি বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবীর অনেক সুন্দর সুন্দর গান শুনে শুনে আমি ফাহমিদা নবী আপুর দারুণ ভক্ত হয়ে গেছি। তার সঙ্গে গানের সুযোগ পেয়ে দারুণ লাগছে।’

‘আমি আরও সৌভাগ্যবান যে বাপ্পা মজুমদার দাদার মতো নন্দিত মানুষের সুর-সংগীতে গান করতে পেরেছি। গানটি শ্রোতাদের মন ছুঁয়ে গেলেই আমি তৃপ্তি পাবো’- যোগ করেন জনি।

গানটির গীতিকবিতা লিখেছেন কবির বকুল। গানের জন্য নির্মাণও করা হয়েছে একটি ভিডিও। এর চিত্রনাট্য করেছেন স্মৃতি ফেরদৌসী। এখানে শিল্পী জনির সঙ্গে দেখা যাবে সুস্মিতা সিনহাকে। সম্প্রতি গানটি ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ করা হয়েছে। ভিডিওতে শিল্পী ফাহমিদা নবীও থাকছেন।

গানের ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সোহেল রাজ। আগামী ১৩ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে গানটি প্রকাশ হবে ‘JONY MUSIC’ নামের ইউটিউব চ্যানেল থেকে।

এলএ/এএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]