হিমালয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আরিফিন শুভ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ০৬:৪০ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২১

পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিমালয়ার মেনস ফেসওয়াসের বাংলাদেশি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ। স্বনামধন্য অভিনেতার পাশাপাশি আরিফিন শুভ একজন ইয়ুথ আইকন, ফিটনেস এন্থুসিয়াস্টিক এবং দর্শকপ্রিয় ব্যক্তিত্ব। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে হিমালয়ার।

হিমালয়ার এই ফেসওয়াসটি খুব পছন্দের জানিয়ে আরিফিন শুভ বলেন, বর্তমান সময়ে যেকোনো ক্ষেত্রে নিজের একটি ছাপ ও উপস্থিতি বজায় রাখা খুবই প্রয়োজন। হিমালয়ার ফেসওয়াস ব্যবহারের উপকারিতা ভীষণভাবে লক্ষ্যণীয় এবং ত্বকের যত্নে এটিই আমার প্রথম পছন্দ। প্রাকৃতিক উপাদানের ব্যবহারে প্রস্তুত হওয়ায় পণ্যটি আমার বেশি পছন্দ।

jagonews24

হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার বলেন, হিমালয়া বাংলাদেশের অন্যতম প্রধান একটি ফেসওয়াস ব্র্যান্ড। ত্বকের সুরক্ষা ও গ্রাহক সন্তুষ্টিই হলো আমাদের মূল লক্ষ্য। আরিফিন শুভকে আমাদের সঙ্গে পেয়ে আমরা সত্যিই খুব আনন্দিত। আমাদের বিশ্বাস- এই সম্পর্ক সামনের দিনগুলোতে হিমালয়ার বিখ্যাত মেনস ফেসওয়াসকে ত্বকের যত্নে এক কার্যকরী সমাধান হিসেবে সবার কাছে সুপরিচিত করবে। পাশাপাশি দেশের তরুণদের স্টাইল চর্চায় হয়ে উঠবে নিত্যদিনের সঙ্গী। শুভ তার সাহসী ও আত্মবিশ্বাসী ব্যক্তিত্ব নিয়ে আমাদের নতুন ক্যাম্পেইন ‘ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেসওয়াসের’ সঙ্গে যাত্রা শুরু করেছেন।

হিমালয়া মেনস ফেসওয়াস সমাহারের মধ্যে হিমালয়া মেনস পাওয়ার গ্লো লিকোরাইস, হিমালয়া মেনস পিম্পল ক্লিয়ার নিম, হিমালয়া মেনস ইনটেন্ট অয়েল ক্লিয়ার লেমন, হিমালয়া মেনস অ্যাকটিভ স্পোর্টস এবং হিমালয়া মেনস ফেইস অ্যান্ড বিয়ার্ড ওয়াসের মতো পণ্যগুলো অন্যতম।

ইএআর/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]